শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রামেক হাসপাতালে আরও ১৪ জনের মৃত্যু

রামেক হাসপাতালে আরও ১৪ জনের মৃত্যু

রামেক হাসপাতালে আরও ১৪ জনের মৃত্যু
রামেক হাসপাতালে আরও ১৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টার মধ্যে বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে পুরুষ ছয়জন ও মহিলা ৮জন। এরআগের ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যু হয়েছিল ১৯ জনের।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২৪ ঘণ্টায় মৃত ১৪ জনের মধ্যে রাজশাহীর চারজন, চাপাইনবাবগঞ্জের একজন, নাটোরের চারজন, নওগাঁর তিনজন, কুষ্টিয়ার একজন, চুয়াডাঙ্গার একজন। এদের মধ্যে করোনা পজিটিভ হয়ে মারা গেছেন রাজশাহীর একজন, চাপাইনবাবগঞ্জের একজন ও নাটোরের একজন, নওগাঁর একজন। আর করোনা উপসর্গে মারা গেছেন রাজশাহীর দুইজন, নাটোরের তিনজন, নওগাঁর দুইজন ও চুয়াডাঙ্গার একজন। আর করোনা নেগেটিভ হয়ে মারা গেছেন রাজশাহীর ও চুয়াডাঙ্গার একজন করে।

রামেক হাসপাতাল পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ৪৮জন। ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০জন গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটে ৫১৩টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ৪০২ জন। এরমধ্যে আইসিইউতে ভর্তি ছিলেন ১৯ জন রোগী।

ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের পিসিআর মেশিনে ২৮০টি নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ৬৮ জনের। আর নেগেটিভ হয়েছেন ২১২ জনের।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply