শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে অসহায় ও দুস্থদের মাঝে নীড়ের ঠিকানা সংস্থার উদ্দ্যোগে খাবার বিতরণ

রাজশাহীতে অসহায় ও দুস্থদের মাঝে নীড়ের ঠিকানা সংস্থার উদ্দ্যোগে খাবার বিতরণ

রাজশাহীতে অসহায় ও দুস্থদের মাঝে নীড়ের ঠিকানা সংস্থার উদ্দ্যোগে খাবার বিতরণ
রাজশাহীতে অসহায় ও দুস্থদের মাঝে নীড়ের ঠিকানা সংস্থার উদ্দ্যোগে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে প্রথম দিনের মত অসহায় ও দুস্থদের মাঝে “ নীড়ের ঠিকানা সংস্থার উদ্দ্যোগে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

নীড়ের ঠিকানা সংস্থা ” (এনটিএস) করোনাকালীন দূর্যোগে অসহায় ও দুস্থদের মাঝে চলমান খাবার বিতরণের আজ প্রথম দিন ।

বৃহস্পতিবার (৫ আগষ্ট) রাজশাহী নগরীর ভদ্রা বস্তিতে ১৮৫ জন ও রাজশাহী রেলওয়ে স্টেশন ৭৫ জন দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন তারা।

সবসময় অসহায় মানুষের পাশে থাকার অঙ্গীকার নিয়ে (এনটিএস) চেয়ারম্যান ও হযরত শাহমুখদুম রুপোস (রাঃ) দর্গার সরকারী ট্রাষ্টির সদস্য মোঃ মাসুদ রানা সুইট ও সহকারী চেয়ারম্যান আবুল হাসনাত আমি‘র সার্বিক তত্বাবধানে এ খাবার বিতরণ কর্মসূচি পালিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যপক রুহুল আমিন প্রামাণিক, ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল কাদের, ওলিবাবা মাজার কমেটির সহ সভাপতি ও সহ-সাংগঠনিক সম্পাদক রকিবুজ্জামান রকি ও প্রচার সম্পাদক তমাল দাস প্রমুখ।

এছাড়াও নীড়ের ঠিকানা সংস্থার সদস্য বাপ্পি,নীড়ের ঠিকানা সংস্থার সদস্য আহনাফ তাহমিদ শাদ ,নীরের ঠিকানা সংস্থার সদস্য আব্দুর রহমান , মোঃমোজাম্মেল হোসেন বাবু জেলা ব্যুরো দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ,মোঃ আলতাব হোসেন,মোঃ মারুফ আহম্মেদ,দৈনিক উপচারের প্রতিনিধি আসগর আলী সাগর,নাঈম হাসান প্রমুখ উপস্থিত ছিলেন ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply