শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
করোনায় স্বামীর মৃত্যু, ছুরি হাতে ডাক্তার-নার্সদেরকে স্ত্রীর ধাওয়া

করোনায় স্বামীর মৃত্যু, ছুরি হাতে ডাক্তার-নার্সদেরকে স্ত্রীর ধাওয়া

করোনায় স্বামীর মৃত্যু, ছুরি হাতে ডাক্তার-নার্সদেরকে স্ত্রীর ধাওয়া
করোনায় স্বামীর মৃত্যু, ছুরি হাতে ডাক্তার-নার্সদেরকে স্ত্রীর ধাওয়া

অনলাইন ডেস্ক: চাঁদপুরে করোনায় স্বামীকে হারিয়ে হাসপাতালের নার্স ও ওয়ার্ড বয়দের ওপর ছুরি নিয়ে হামলার চেষ্টা করেছেন এক নারী। একপর্যায় তিনি জ্ঞান হারিয়ে হাসপাতালের ফ্লোরে শুয়ে পড়েন। শুক্রবার (৬ আগস্ট) দুপুর ১২টায় চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে দেলোয়ার হোসেন (৬৫) নামে এক রোগী মারা যান। এ সময় স্বামীকে হারিয়ে স্ত্রী কুলসুমা বেগম কান্নায় ভেঙে পড়েন। এক পর্যায়ে ফল কাটার ছুরি হাতে নিয়ে হাসপাতালের ওয়ার্ডে অবস্থানকারী নার্স, ওয়ার্ড বয়সহ অন্যান্য রোগীর স্বজনদের ওপর চড়াও হন।

মৃত দেলোয়ার হোসেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম রুপসা গ্রামের আবুল বাশারের ছেলে।

করোনা ওয়ার্ডে অবস্থানকারী প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি জানান, গত তিন-চার দিন ধরে কুলসুমা বেগম করোনায় আক্রান্ত তার স্বামীকে নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি রয়েছেন। ভর্তি হওয়ার পর থেকে কোনো আত্মীয়-স্বজন তাদের খোঁজখবর নিতে দেখেননি তারা।

এতে মানসিকভাবে অনেকটা ভেঙে পড়েছিলেন কুলসুমা বেগম। এরইমধ্যে অক্সিজেন হ্রাস পেয়ে শুক্রবার দুপুর ১২টায় চিকিৎসাধীন অবস্থায় তার স্বামী মারা যান। প্রত্যক্ষদর্শীরা আরও জানান, চোখের সামনে স্বামীর এমন মৃত্যুর দৃশ্য দেখে মানসিকভাবে ভেঙে পড়েন। একপর্যায়ে ফল কাটার চাকু নিয়ে দিগ্বিদিক ছোটাছুটি করে জ্ঞান হারিয়ে ফেলেন। খবর পেয়ে হাসপাতালের চিকিৎসক ও সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

এদিকে দেলোয়ার হোসেনের মৃত্যুর সংবাদ পেয়ে তার ভাগিনা নজরুল ইসলাম হাসপাতালে ছুটে আসেন। তিনি জানান, তার মামা দীর্ঘদিন ধরে কুয়েতে ছিলেন। সেখানে থাকা অবস্থায় তার শরীরে বিভিন্ন রোগ ধরা পড়ে। এসব রোগ থেকে সুস্থ হতে সেখানে চিকিৎসা করালেও তিনি কোনোভাবেই সুস্থ হয়ে ওঠেননি। তাই কয়েক বছর আগে কুয়েত থেকে দেশে ফেরেন তিনি। সুত্র: আমাদের সময়

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply