শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বজ্রপাতে মৃত ব্যক্তির কবর খুড়ে কঙ্কাল চুরি

বজ্রপাতে মৃত ব্যক্তির কবর খুড়ে কঙ্কাল চুরি

বজ্রপাতে মৃত ব্যক্তির কবর খুড়ে কঙ্কাল চুরি
বজ্রপাতে মৃত ব্যক্তির কবর খুড়ে কঙ্কাল চুরি

অনলাইন ডেস্ক: ভোলার চরফ্যাশনে বজ্রপাতে মৃত ব্যক্তির কবর থেকে কঙ্কাল চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (৬ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেন দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দিনগত রাতে উপজেলার নজরুল নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

কবরটি শিবলু প্যাদা (১৮) নামে এক তরুণের। তিনি চার বছর আগে বজ্রপাতে মারা গিয়েছিলেন বলে জানা গেছে।

শিবলু বাবা সিরাজ প্যাদা জানান, চার বছর আগে তার নদী থেকে মাছ ধরে বাড়ি ফেরার সময় বাড়ী সংলগ্ন বেড়িবাঁধের ওপর বজ্রপাতে নিহত হন শিবলু। পরে তাকে নিজ বাড়ি সংলগ্ন আবু মাস্টার বাড়ির জামে মসজিদের কবরস্থানে দাফন করা হয়। বৃহস্পতিবার কবরস্থানটি থেকে তার কঙ্কালটি চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার কবরস্থানে পাশে বসবাসরত বাসিন্দারা শিবলুর কবরটি খোড়া দেখতে পেয়ে বিষয়টি থানায় জানান।

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন-অর-রশিদ এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কেউ এখনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply