শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারত করলেন সাংবাদিক নেতৃবৃন্দ

শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারত করলেন সাংবাদিক নেতৃবৃন্দ

শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারত করলেন সাংবাদিক নেতৃবৃন্দ
শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারত করলেন সাংবাদিক নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার : জাতীয় চার নেতার অন্যতম ও মহান মুক্তিযুদ্ধের সংগঠক শহীদ এএইচএম কামারুজ্জামানের কবর জিয়ারত ও তাঁর রুহের মাহফিরাত কামনা করে দোয়া করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

সোমবার (৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় নগরীর কাদিরগঞ্জ গোরস্থানে গিয়ে কবর জিয়ারত ও দোয়া করেন তাঁরা।

এতে অংশ নেন রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী, যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, অর্থ সম্পাদক ফয়সাল আহমেদ, দফতর ও প্রশিক্ষণ সম্পাদক ইফতেখার আলম বিশাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফায়সাল হোসেন ও নির্বাহী সদস্য কোরবান আলী শাওন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহযোগী সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী পরিমল কুমার ঘোষ মিঠু, সাংবাদিক রমজান আলী প্রমুখ।

দোয়া পরিচালনা করেন রাজশাহী মহানগর প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply