শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী জেলা পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১৮

রাজশাহী জেলা পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১৮

রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক ২৫
রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক ২৫

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পুলিশ অভিযান চলিয়ে ১৮ জনকে আটক করেছে। গতকাল রোববার দিবাগত রাত থেকে শুরু করে সোমবার পর্যন্ত তাদের আটক করা হয়।

সোমবার (৯ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ ইফতে খায়ের আলম।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ১ জন, তানোর থানা ৪ জন, বাগমারা থানা ৩ জন, দুর্গাপুর থানা ৪ জন, পুঠিয়া থানা ৩ জন, চারঘাট মডেল থানা ২ জন ও বাঘা থানা ১ জনকে আটক করে।

যার মধ্যে ২ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ৮ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

বাগমারা থানা পুলিশ ১নং মোঃ মোস্তফা ওরফে মোস্ত(২৫) এবং ২নং মোঃ রায়হান আলী(২২) কে ১৫পিচ ইয়াবা, ৩নং মোঃ বাবলু আলী মন্ডল(৫০) কে সেবনকারী হিসেবে আটক করে।

দুর্গাপুর থানা পুলিশ ১নং মোঃ মিজানুর রহমান(৩৫), ২নং মোছাঃ রুপালি বেগম(৩০) এবং ৩নং মোঃ আজাদ(৩৮) কে ১গ্রাম হেরোইন ও ১০পিচ ইয়াবাসহ আটক করে।

বাঘা থানা পুলিশ ১নং মোঃ সনেট ইসলাম(১৯) কে ১০পিচ ইয়াবাসহ আটক করে।

ডিবি পুলিশ রাজশাহী কর্তৃক দুর্গাপুর থানা এলাকা হতে ১নং মোসাঃ জাকেরা বেগম @ জাকিয়া(৩৬) কে ৩০গ্রাম হেরোইন ও ১৬৫পিচ ইয়াবাসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply