শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক
রাজশাহী নগরীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে হেরোইনসহ সোহেল (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

সোমবার (৯ আগস্ট) সন্ধার সাড়ে ৬টার দিকে চন্দ্রিমা থানাধীন পশ্চিমপাড়া ( কানারমোড় ) এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৭ গ্রাম হেরোইন জব্দ করে ডিবি‘র অভিযানিক দলটি। আটকৃত মাদক ব্যবসায়ী পশ্চিমপাড়া এলাকার পারভিনের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর ডিবি পুলিশের এসআই মাহফুজ। তিনি জানান, পশ্চিমপাড়া এলাকায় খদ্দেরের কাছে হেরোইন বিক্রির সময় হাতেনাতে সোহেলকে আটক করা হয়। এসময় তার পকেট তল্লাশী চালিয়ে ৭ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।

 আটককৃতর বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply