শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক নারী।

বুধবার(১১ আগষ্ট) দুপুর থেকে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন তিনি। সংবাদ পেয়ে প্রেমিক বকুল (৫০) বাড়ি থেকে পালিয়েছেন।

বকুল উপজেলার মনিগ্রামের মৃত আহম্মদ আলী(মেম্বার) এর ছেলে।এবং ২ সন্তানের জনক। অন্যদিকে অনশনরত নারী উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা হেদাতি পাড়া গ্রামের আবু আফজালের স্ত্রী। তিনি ৩ সন্তানের জননী।

ওই নারী সাংবাদিকদের বলেন, সংসার থাকা অবস্থায় বকুল প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক করে। বকুল তার সঙ্গে স্বামী-স্ত্রীর ন্যায় সম্পর্ক স্থাপন করে জানিয়ে তিনি বলেন, রাজশাহী, ঈশ্বরদীসহ বিভিন্ন জায়গায় নিয়ে সে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। স্বামীর কাছ থেকে চলে আসলে বিয়ে করবে বলে আশ্বাস দেয়। আমি তার কথা বিশ্বাস করে আমার স্বামীর কাছ থেকে চলে আসি। এখন সে আমাকে বিয়ে না করে বাড়ি থেকে পালিয়ে গেছে।

এই নারীর মা সাংবাদিকদের জানান, এই বকুল আমার মেয়ের সাথে প্রতিদিন মোবাইলে কথা বলত।

সাতদিন আমার মেয়েকে খুঁজে না পেয়ে বকুলকে জানালে, সে আমার মেয়েকে বের করে দেয়।এখন আমার মেয়ের সব শেষ করে ফেলেছে।

প্রেমিক বকুলের স্ত্রী বলেন, আমার স্বামী ভুল করতেই পারে।মহিলাটি আমার বাড়ীতে আসলো ক্যান।

এ ব্যাপারে প্রেমিক বকুলের বক্তব্য জানতে তার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার ফোন দেওয়া হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

মনিগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম জানান ৭নং ওয়ার্ডের মুকুল হোসেন আমার ইউপি সদস্য ঘটনার স্থলে গিয়েছে এবং ঘটনা সত্য আর মেয়ের বাবা আমাকে ফোনে জানিয়েছে। ছেলের বাড়ীর লোকজন এখন বাড়ীতে নেই,ফাঁকা বাড়ী। স্থানীয়ভাবে যদি ঘটনার মিমাংশা হয় ভাল, তা না হলে আইনের আশ্রয় নিতে বলেছি মেয়েটির বাবাকে। পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে ঘটনার কি হয় দেখা যাবে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply