শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাগমারায় চাঁদাবজি মামলায় আটক ৩, কথিত সাংবাদিক চপল পলাতক

বাগমারায় চাঁদাবজি মামলায় আটক ৩, কথিত সাংবাদিক চপল পলাতক

বাগমারায় চাঁদাবজি মামলায় আটক ৩, কথিত সাংবাদিক চপল পলাতক
বাগমারায় চাঁদাবজি মামলায় আটক ৩, কথিত সাংবাদিক চপল পলাতক

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা চাঁদাবাজির অভিযোগে সাংবাদিক নামাধারী সাংবাদিকসহ সাত জনের বিরুদ্ধে বাগমারা থানায় একটি মামলা হয়েছে। মামলা নং–১৪, তারিখ–০৯/০৮/২০২১ ইং। মামলায় পুলিশ অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার তিন জনকে আটক করেছে।

আটকৃতরা হলেন, উপজেলার মুাইপাা গ্রামের মাসুদ রানা (৩২), মোজাফ্ফর হোসেন (৪৯) ও মির্জাপুর বিরহী গ্রামের জামাল হোসেন (৫০)। পুলিশ গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাঁদের গ্রেপ্তার করে।

তবে পুলিশ অভিযুক্তমুগাইপাড়া গ্রামের জামাল (৩৭), মুগাইপাড়া গ্রামের বারিক (৩৫) সাংবাদিক পরিচয়ধারী উপজেলার বানাইপুর গ্রামের সহেল (৩২) ও মোহনপুর উপজেলার মজারুল ইসলাম চপল (৪০) কে আটক করতে পারেনি। তাদেরকে আটক করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি মোস্তাক আহম্মেদ সাংবাদিকদের জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে উপজেলার মুগাইপাড়া উচ্চবিদ্যালয়ে একটি বহুতল ভবনের নির্মাণ কাজ চলছে। ওই গ্রামের বাসিন্দা মাসুদ রানা ও তাঁর সহযোগিরা প্রধান শিক্ষক হাফিজুর রহমানের মাধ্যমে কাজের ঠিকাদারের কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদাদাবি করেন। প্রধান শিক্ষক পাঁচ হাজার টাকা দিতে চাইলে তাঁরা ৫০ হাজার টাকায় অনড় থাকেন। সম্প্রতি মাসুদ রানা বিদ্যালয়ে নির্মাণ কাজ চলার সময় তাঁর সহযোগিদের নিয়ে ৫০ হাজার টাকা পরিশোধের জন্য চাপ দেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে তাঁরা নির্মাণ কাজ বন্ধ করে দেন। তাঁরা প্রধান শিক্ষককে বিভিন্ন ভাবে হয়রানি ও অপপ্রচার করতে থাকেন। এতে কাজের ঠিকাদার প্রায় দেড় লাখ টাকার ক্ষতির শিকার হন।

এ ঘটনায় গত সোমবার প্রধান শিক্ষক বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে বাগমারা থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর নিজ নিজ বাড়ি থেকে তিনজনকে আটক করে। গতকাল মঙ্গলবার দুপুরে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মামলার বাদী হাফিজুর রহমান অভিযোগ করে বিটিসি নিউজকে বলেন, মাসুদ রানা সহযোগি দুইজন ভুয়া সাংবাদিকদের নিয়ে এলাকায় চাঁদাবাজি ও মারপিট করে থাকেন। তাঁর অত্যাচারে তিনিসহ এলাকার লোকজন অতিষ্ঠ। পুলিশ দ্রুত ব্যবস্থা নেওয়াতে সন্তোষ প্রকাশ করেন। তবে আটকের আগে অভিযুক্ত মাসুদ রানা চাঁদা দাবির কথা অস্বীকার করেছিলেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বিটিসি নিউজকে বলেন, প্রধান শিক্ষক অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরের পর গতকাল মঙ্গলবার অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply