শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ডিবির অভিযানে নাশকতা মামলার আসামী জামায়াত শিবিরের সক্রীয় কর্মী আটক

রাজশাহীতে ডিবির অভিযানে নাশকতা মামলার আসামী জামায়াত শিবিরের সক্রীয় কর্মী আটক

রাজশাহীতে ডিবির অভিযানে নাশকতা মামলার আসামী জামায়াত শিবিরের সক্রীয় কর্মী আটক
রাজশাহীতে ডিবির অভিযানে নাশকতা মামলার আসামী জামায়াত শিবিরের সক্রীয় কর্মী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে নাশকতা মামলার আসামী ও জামায়াত শিবিরের সক্রীয় কর্মীকে মো. ইব্রাহিম খলিল অরফে রহমান (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

গতকাল বুধবার দিবাগত রাতে মহানগরীর রাজপাড়া থানাধিন আলিগঞ্জ মধ্যপাড়া বেলালের মাঠ এলাকা থেকে তাকে গ্রেফতার করে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল।

গ্রেফতার ইব্রাহিম খলিল অরফে রহমান একই এলাকার মো. ইমদাদুল হকের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল। তিনি বলেন, আসন্ন ১৫ আগস্ট জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশ্যে নিজ বাড়িতে রহমান গোপন বৈঠক করছে। এছাড়াও তাদের সংগঠন শহরের বিভিন্ন স্থানে ১৫ আগস্ট শোক দিবসের বিভিন্ন কর্মসূচি বানচালের উদ্দেশ্যে নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করছে। এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর রাজপাড়া থানাধিন আলিগঞ্জ মধ্যপাড়া বেলালের মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাসে ইব্রাহিম খলিল অরফে রহমান নিজেকে জামায়াত শিবিরের সক্রিয় কর্মী ও পিতা রাজশাহী মহানগর জামায়াতের রোকন বলে স্বিকার করেছে।

এ ব্যাপরে গ্রেফতার জামায়াত শিবির কর্মীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবির এই কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply