শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
​রাজশাহী নগরীতে ৪ জুয়ারি আটক

​রাজশাহী নগরীতে ৪ জুয়ারি আটক

​রাজশাহী নগরীতে ৪ জুয়ারি আটক
​রাজশাহী নগরীতে ৪ জুয়ারি আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে চারজন জুয়ারিকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার (১১ আগস্ট) রাত ১২টায় নগরীর কাশিয়াডাঙ্গা থানার হাড়–পুর গ্রামের একটি পরিত্যাক্ত বাড়ীতে জুয়া খেলা অবস্থায় চারজনকে আটক করেছে এসআই মোঃ দেলোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের কাছ থেকে তাস ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়ীয়া গ্রামের মোঃ সিদ্দিকের ছেলে মোঃ মোস্তাকিন (২১), মৃত শমসের আলীর মোঃ মৃদুল হোসেন (২০), গোবিন্দপুর চাইপাড়ার মোঃ আমিনুল ইসলামের ছেলে মোঃ পলাশ হোসেন (২৬) ও হাড়পুরের মৃত মকুল হোসেনের ছেলে মোঃ তুষার হোসেন (২০)।

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, আরএমপি পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক স্যারের নির্দেশে জুয়া, মাদক, সন্ত্রাস সহ সকল অপকর্ম নিমূলে পুলিশের অভিযান অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় বুধবার রাত ১২টায় অভিযান চালিয়ে চারজন জুয়ারীকে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply