শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রামেকে নারীসহ ১০ দালাল ও প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

রামেকে নারীসহ ১০ দালাল ও প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

রামেকে নারীসহ ১০ দালাল ও প্রতারক চক্রের সদস্য গ্রেফতার
রামেকে নারীসহ ১০ দালাল ও প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন নারীসহ ১০ দালালকে গ্রেপ্তার করে বিভিন্ন মেয়াদে (৫ থেকে ১৫ দিন) বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে রাজশাহী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. কাওসার হামিদ ও সানিয়া বিনতে আবজালের নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- মো. হাদিউল ইসলাম, মো. নাইম হোসেন, মো. হুমায়ুন, মো. মোতাসিন, মো. ডলার, মো. সেলিম, মো. সাজ্জান, মোছা. মুসলিমা, মোছা. রোকেয়া ও মোছা. পলি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাওসার হামিদ ভ্রাম্যমান পরিচালনার বিষয়ে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ও র‌্যাবের ফোর্স সঙ্গে নিয়ে এই অভিযান পরিচালনা করা হয়। দণ্ডপ্রাপ্তরা হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের উন্নত চিকিৎসার প্রলোভন দেখিয়ে বিভিন্ন বেসরকারি হাসপাতাল-ক্লিনিকে নিয়ে যেতেন। এতে রোগীরা প্রতারিত হতেন। মূলত বিভিন্ন সময় রামেক হাসপাতালে রোগী, তাদের স্বজন ও ডাক্তারদের হয়রানি করার কারণেই তাদেরকে বিভিন্ন মেয়াদে (৫ থেকে ১৫ দিন) এই সাজা প্রদান করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply