শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী মহানগরীতে চুরির টিন বিক্রি করতে গিয়ে গ্রেফতার চোর

রাজশাহী মহানগরীতে চুরির টিন বিক্রি করতে গিয়ে গ্রেফতার চোর

রাজশাহী মহানগরীতে চুরির টিন বিক্রি করতে গিয়ে গ্রেফতার চোর
রাজশাহী মহানগরীতে চুরির টিন বিক্রি করতে গিয়ে গ্রেফতার চোর

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে প্রাকাশ্যে টিন চুরি করে বিক্রি করতে গিয়ে হাতেনাতে পলাশ (২৫) নামের এক চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৪ আগস্ট) দুপুর সাড়ে তিনটার দিকে মহানগরীর শাহমখদুম থানাধিন পাবনা পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে এসআই মতিন ও সঙ্গীয় ফোর্স। এ সময় এক বান্ডিল টিন উদ্ধার করা হয়।

গ্রেফতার পলাশ মহানগরীর চন্দ্রিমা থানাধিন ভদ্রা জামালপুর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে।

এসআই মতিন জানান, শনিবার সকাল ৯টার দিকে ভদ্রা জামালপুর রেলক্রসিং সংলগ্ন একটি ঘরের টিন চুরি করে পলাশ। পরে ওই টিন বিক্রি করতে যায় শাহমখদুম থানাধিন পাবনা পাড়া এলাকায়। এ সময় ঘরের মালিক থানায় ফোন দিয়ে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম সরকার স্যারকে জানায়। পরে ওসি স্যারের নির্দেশে পাবনা পাড়া এলাকায় অভিযান চালিয়ে পলাশ নামের এক চোরকে টিনসহ গ্রেফতার করা হয়।

এ ব্যপারে টিনের মালিক বাদি হয়ে একটি চুরির মামলা দায়ের করেছেন বলেও জানান এসআই মতিন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply