শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনে রাসিকের বিভিন্ন কর্মসূচি গ্রহণ

জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনে রাসিকের বিভিন্ন কর্মসূচি গ্রহণ

জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনে রাসিকের বিভিন্ন কর্মসূচি গ্রহণ
জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনে রাসিকের বিভিন্ন কর্মসূচি গ্রহণ

স্টাফ রিপোর্টার: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২১ যথাযথ মর্যাদায় পালনে রাজশাহী সিটি কর্পোরেশন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

১৫ আগস্ট সূর্যোদয়ের সাথে সাথে নগর ভবন, ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়সমূহে অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ১০.০০ ঘটিকায় নগর ভবন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, সকাল ১০.১৫ ঘটিকায় নগর ভবন সিটি হলে (এ্যানেক্স ভবন) আলোচনা সভা ও দোয়া মাহফিল, বাদ জোহর সোনাদীঘি জামে মসজিদসহ সকল জামে মসজিদে দোয়া মাহফিল, সুবিধাজনক সময়ে স্ব-স্ব উপসনালয়ে অন্যান্য ধর্মাবলম্বীদের বিশেষ প্রার্থনা। কর্মসূচির মধ্যে আরো রয়েছে মাসব্যাপি কালো ব্যাজ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতি সম্বলিত কোটপিন ধারণ।

এছাড়া ১৫ আগস্ট মহানগরীর ৪টি গুরুত্বপূর্ণ মোড়ে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে গরীব ও দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হবে। চারটি মোড়গুলো হচ্ছে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর, সাহেব বাজার জিরোপয়েন্ট, সিএন্ডবি ও ভদ্রা স্মৃতি অম্লান মোড়।

এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নগর ভবনে ড্রপডাউন ব্যানার এবং সাহেব বাজার জিরোপয়েন্ট, ন্যাশনাল ব্যাংকের সামনে ও রেলস্টেশন এলাকায় বড় ওভারহেড ব্যানার টাঙানো হয়েছে। নগর ভবনের বিভিন্ন সড়কে কালো পতাকা টাঙানো হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply