শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন আরএমপি’র পুলিশ কমিশনার

মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন আরএমপি’র পুলিশ কমিশনার

মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন আরএমপি’র পুলিশ কমিশনার
মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন আরএমপি’র পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক : সড়ক দূর্ঘটনায় নিহত কনস্টবলের স্ত্রীর চাকুরীর ব্যবস্থা করে দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

কনস্টবল কামাল পারভেজ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের একজন পুলিশ সদস্য ছিলেন। সে গত ২২ মার্চ ২০২০ সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। পরবর্তীতে ২৬ মার্চ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পরিবারের উপার্জনক্ষম একমাত্র সদস্যকে হারিয়ে তার স্ত্রী-শিশু সন্তান ও পরিবার নিয়ে এই বৈশ্বিক মহামারিতে চরম সংকটের মধ্যে পড়েন। মানবিক বিপর্যয় নেমে আসে তার উপর। তার এই অসহায়ত্বের কথা জেনে আরএমপি’র পুলিশ কমিশনার কামাল পারভেজের স্ত্রী-সন্তানের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দেন। আপদকালীন সংকট মোকাবেলার জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

পরবর্তীতে পুলিশ কমিশনার তাঁর একান্ত মানবিক উদ্যোগে মৃত কনস্টবল কামাল পারভেজের স্ত্রী মোসাঃ মাহফুজা খাতুনের যোগত্যানুযায়ী চাকুরির জন্য বিভিন্ন প্রতিষ্ঠানের নিকট আহ্বান জানান।

পুলিশ কমিশনার এর মানবিক আহ্বানে সাড়াদিয়ে আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিঃ মৃত কনস্টবল কামাল পারভেজের স্ত্রী মোছাঃ মাহফুজা খাতুনকে তাদের কোম্পানিতে ম্যানেজমেন্ট ট্রেইনী পদে চাকুরি প্রদানে আগ্রহ প্রকাশ করেন।

শনিবার (১৪ আগষ্ট) দুপুর সাড়ে ১২টায় আরএমপি সদর দপ্তরে পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এবং আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী মৃত কনস্টবল কামাল পারভেজের স্ত্রী মোছাঃ মাহফুজা খাতুনকে আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিঃ কোম্পানিতে ম্যানেজমেন্ট ট্রেইনী পদে চাকুরির নিয়োগ পত্র প্রদান করেন।

মৃত সহকর্মীর পরিবারের প্রতি এমন অনন্য মানবিকতায় তার স্ত্রী মোসাঃ মাহফুজা খাতুন আরএমপি পুলিশ কমিশনার ও আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিঃ এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply