শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রামেকের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ১২ জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ১২ জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ১২ জনের মৃত্যু
রামেকের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ১২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় ৭ জন ও উপসর্গে ৫ জন মারা গেছেন।

রোববার (১৫ আগস্ট) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেন।

করোনায় মৃতদের মধ্যে রাজশাহীর চারজন, নাটোরের দুইজন ও পাবনার একজন এবং উপসর্গে রাজশাহীর একজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন ও নওগাঁর দুইজন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় রামেকর দুই ল্যাবে মোট ২৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৬০ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে। পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ১৯ দশমিক ২৪ শতাংশ।

এছাড়া একদিনে রামেকে নতুন ভর্তি হয়েছেন ২৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন। বর্তমানে রামেকে করোনায় ১৮১ জন এবং সন্দেহভাজন ও উপসর্গ নিয়ে ১৩৩ জন ভর্তি রয়েছেন।

মতিহার বার্তা / ইএবিৃ

খবরটি শেয়ার করুন..

Leave a Reply