শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আইবিএমসি ছাত্রলীগের কর্মসূচি

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আইবিএমসি ছাত্রলীগের কর্মসূচি

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আইবিএমসি ছাত্রলীগের কর্মসূচি
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আইবিএমসি ছাত্রলীগের কর্মসূচি

স্টাফ রিপোর্টার: আজ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস। মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধূঁর শোকের দিন।

১৯৭৫ সালের এই দিনে মানবতার শত্রু প্রতিক্রিয়াশীল ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের লাঞ্ছিত-বঞ্চিত-নিপীড়িত মানুষের মহান নেতা, বাংলা ও বাঙালির হাজার বছরের আরাধ্য পুরুষ, বাঙালির নিরন্তন প্রেরণার চিরন্তন উৎস, স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়।

তাদের স্মরণে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আজ সকালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ছাত্রলীগ।

এরপর বাদ জোহর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ সংলগ্ন মসজিদে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয় এবং তারপর রাজশাহীর বিভিন্ন জায়গায় করোনায় সচেতনতার লক্ষে মাস্ক বিতরণ করা হয়।

উক্ত মাস্ক বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওযামীলীগের সহ -সভাপতি ও স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সহ – সভাপতি অধ্যাপক ডা: তবিবুর রহমান শেখ ও রাজশাহী জেলা আওয়ামীলীগ এর স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও রাজশাহী জেলা স্বাচিপ এর সভাপতি অধ্যাপক ডা: চিন্ময় কান্তি দাস।

উক্ত কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে তোহা, লাবিব, রাফি, সালেকিন, রাসিক, আমির, নিলয়, সাদিক, ইশতিয়াক, সোহান, মেহেদী, সিফাত প্রমুখ

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply