শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সাংবাদিককে হত্যাচেষ্টার ঘটনায় রাজশাহী রিপোর্টার্স ইউনিটির নিন্দা

সাংবাদিককে হত্যাচেষ্টার ঘটনায় রাজশাহী রিপোর্টার্স ইউনিটির নিন্দা

সাংবাদিককে হত্যাচেষ্টার ঘটনায় রাজশাহী রিপোর্টার্স ইউনিটির নিন্দা
সাংবাদিককে হত্যাচেষ্টার ঘটনায় রাজশাহী রিপোর্টার্স ইউনিটির নিন্দা

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গায় সাংবাদিক সোহেল রানা ডালিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাজশাহী রিপোর্টার্স ইউনিটি (আরআরইউ)। মঙ্গলবার (১৭-০৮-২০২১) এক যুক্ত বিবৃতিতে আরআরইউ’র সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো ও সাধারণ সম্পাদক মঈন উদ্দিন এই প্রতিবাদ জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, হত্যার উদ্দেশে একজন সাংবাদিকের ওপর হামলা অত্যন্ত ন্যাক্কারজনক ঘটনা। গুরুতর আহত অবস্থায় ওই সাংবাদিককে হাসপাতালে ভর্তি করা হলে সেখানেও সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে আইনের আওতায় এনে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। সাংবাদিক নেতৃদ্বয় বলেন, এ ধরণের হামলা গণমাধ্যম ও সাংবাদিকদের স্বাধীনতার ওপর অযাচিত হস্তক্ষেপের শামিল।

উল্লেখ্য, সাংবাদিক সোহেল রানা ডালিম দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। সোমবার (১৬ আগস্ট) রাতে চুয়াডাঙ্গা শহরের ইমারজেন্সি সড়কে অবস্থিত আব্দুল্লাহ সিটি শপিং কমপ্লেক্সের সামনে প্রথম দফা ও চুয়াডাঙ্গা সদর হসাপতালের জরুরি বিভাগে দ্বিতীয় দফা এ হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগ নামধারী একদল যুবক সাংবাদিক ডালিমের ওপর এই হামলা চালায়।

এ ঘটনায় রাজু আহমেদ নামে ছাত্রলীগের এক নেতাকে আটক করেছে পুলিশ। আটক রাজু জেলা ছাত্রলীগের সাবেক স্কুলবিষয়ক সম্পাদক ও চুয়াডাঙ্গা শহরের ইমারজেন্সি সড়কের বাসিন্দা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply