শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগরীতে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে এক ইমারত শ্রমিকের মৃত্যু

রাজশাহী মহানগরীতে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে এক ইমারত শ্রমিকের মৃত্যু

রাজশাহী মহানগরীতে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে এক ইমারত শ্রমিকের মৃত্যু
রাজশাহী মহানগরীতে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে এক ইমারত শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে শফিকুল ইসলাম (২৬) নামে এক ইমারত শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) সকাল সোয়া ১০টার দিকে নগরীর মতিহার থানাধিন বাজে কাজলা এলাকার একটি তিনতলা ভবনে এ দূর্ঘটনা ঘটে।

মৃত শফিকুল ইসলাম চারঘাট থানাধিন টাংগন পূর্বপাড়া এলাকার মুকুল সরদারের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী আরিফ জানায়, ইমরাত শ্রমিক শফিকুল ইসলাম (মিস্ত্রি) রাবির এক কর্মচারী তিন তলা ভবনে প্লাষ্টারের কাজ করছিলো। সেই বিল্ডিং-এর একফুট পাশ দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্ট বৈদ্যুতিক তারের সাথে হাটৎ তার শরীরে ঠেকে যায়। এ সময় সে চিৎকার দিয়ে ওঠে। পরে সেখানেই বিদ্যুৎপৃষ্ঠ হয়ে তার মৃত্যু হয়। পরে তার লাশ বিল্ডিং-এ কাজের জন্য যে মাচা করা ছিলো তার উপর ঝুলে থাকে।

খবর পেয়ে মতিহার জোনের এসি মো. হাফিজুর রহমান, মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় শত শত উৎসুখ জনতা সেখানে ভিড়জমায়। পুলিশ ঘটনাস্থল থেকে জনতা সরিয়ে দেয়। খবর পেয়ে মহানগর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করেন।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান জানান, বাজে কাজলা বৌ-বাজার সংলগ্ন একটি ৩য় তলা ভবনে নির্মান কাজ কারা সময় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে এক ইমারত শ্রমিকের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply