শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগরীতে চুরি অটোরিক্সা ও ব্যাটারী উদ্ধার: গ্রেফতার দুই চোর

রাজশাহী মহানগরীতে চুরি অটোরিক্সা ও ব্যাটারী উদ্ধার: গ্রেফতার দুই চোর

রাজশাহী মহানগরীতে চুরি অটোরিক্সা ও ব্যাটারী উদ্ধার: গ্রেফতার দুই চোর
রাজশাহী মহানগরীতে চুরি অটোরিক্সা ও ব্যাটারী উদ্ধার: গ্রেফতার দুই চোর

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে অটোরিক্সা চুরির অভিযোগে দুইজন চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া ৩টি অটোরিক্সার ব্যাটারি ও ২টি ব্যাটারি বিক্রির নগদ ৭৫০০ টাকা উদ্ধার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপির মূখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশানার (সদর) মো. গোলাম রুহুল কুদ্দস।

তিনি জানান, সোমবার (১৬ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় নগরীর দামকুড়া থানার টেংরামারী এলাকা হতে অটোরিক্সা চুরির সাথে জড়িত মোঃ শামিম (৩২)কে গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্যমতে অপর আসামী মোঃ সোনারুল (৫০)কে গ্রেফতার করে। এসময় আসামীদের কাছ থেকে ৩টি অটোরিক্সার ব্যাটারি এবং ২টি ব্যাটারি বিক্রির নগদ ৭৫০০ টাকা উদ্ধার হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, শাহমখদুম থানা এলাকায় অটোরিক্সা চুরির ঘটনার সাথে তারা সরাসরি জড়িত। তারা আরও জানায়, ইতিপূর্বে তারা ২টি ব্যাটারী গোদাগাড়ী থানা এলাকায় বিক্রি করেছে।

দামকুড়া থানা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড় বনগ্রাম রায়পাড়ার নুরুল ইসলামের ছেলে চালক মোঃ রহিদুল ইসলাম গত রোববার (১৫ আগষ্ট) বিকেল ৪টায় তার ভাড়ায় চালিত রাসিক-খ-০৬৯২ অটোরিক্সা নিয়ে শাহ্ মখদুম থানার উত্তর নওদাপাড়া সিটিহাট মোড়ে ফাঁকা জায়গায় রেখে রাস্তার বিপরীত পার্শ্বে টাকা খুচরা করতে যায়। এরপর সে ফিরে এসে দেখে তার অটোরিক্সা কে বা কারা চুরি করে নিয়ে গেছে। বিষয়টি অটোরিক্সার মালিক মোঃ মতিউর রহমান সোহাগকে জানালে তার অভিযোগের প্রেক্ষিতে শাহমখদুম থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

এ মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ জুয়েল রানা চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধারসহ চুরির সাথে জড়িত আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে। সেই সাথে আরএমপি’র সকল থানাকে বেতার বার্তা প্রেরণ করেন।

বেতার বার্তার প্রেক্ষিতে দামকুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলমের নেতৃত্বে এসআই সুভাষ চন্দ্র বর্মন ও তার টিম চুরি হওয়া অটোরিক্সা উদ্ধারের জন্য সোমবার নগরীর বিভিন্ন সম্ভাব্য স্থানে চেকপোষ্ট ও অভিযান পরিচালনা করে। পুলিশের তৎপরতা জানতে পেরে আসামীরা চোরাই অটোরিক্সাটি দামকুড়া থানার আলীমগঞ্জ জবির মোড়ে ফেলে অটোরিক্সার ব্যাটারী খুলে নিয়ে পালিয়ে যায়।

পরে শাহমখদুম থানাকে অবহিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জুয়েল রানার কাছে আসামীসহ মামলার উদ্ধারকৃত মালামাল হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান আরএমপির মূখপাত্র।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply