শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গোদাগাড়ীতে ইয়াবার চালানসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোদাগাড়ীতে ইয়াবার চালানসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোদাগাড়ীতে ইয়াবার চালানসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
গোদাগাড়ীতে ইয়াবার চালানসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপের্টার: রাজশাহী জেলার গোদাগাড়ীতে ইয়াবার চালান হাত বদলের সময় মোঃ আব্দুর রহিম (২৭) নামের এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বুধবার ১৮ আগস্ট দুপুর আড়াইটায় কয়রা গ্রামের লাইনপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ৩৮৫ পিচ ইয়াবা জব্দ করে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী গোদাগাড়ী থানাধীন খয়রাগ্রামের গোলাম রব্বানীর ছেলে।

আজ বুধবার র‌্যাবের একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মোঃ আব্দুর রহিমসহ আরও দুইজন মাদক ব্যবসায়ী কয়রা গ্রামের লাইনপাড়া এলাকায় অবস্থান করছে। এসময় র‌্যাবের অভিযানিক দল ৩৮৫ পিচ ইয়াবাসহ রহিমকে গ্রেফতার করে। তবে টের পেয়ে আরও দুইজন মাদক ব্যবসায়ী দৌড় দিয়ে পালিয়ে যায়।

পলাতকরা হলো- গোদাগাড়ী থানাধীন খয়রা লাইনপাড়া এলাকার মৃত শরিফুলের ছেলে মোঃ সুমন (২৭) ও মোঃ নাঈমুলের ছেলে মোঃ কামাল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়র বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণী ১০(ক)/৪১ ধারার গোদাগাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply