শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রামেকে করোনায় আরও ৯জনের মৃত্যু

রামেকে করোনায় আরও ৯জনের মৃত্যু

রামেকে করোনায় আরও ১৪ জনের মৃত্যু
রামেকে করোনায় আরও ১৪ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ৯জনের মৃত্যু হয়েছে। গত বুধবার সকাল ৮টা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত রামেকের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা পজিটিভ হয়ে ৪ জন ও উপসর্গে ৫ জনের মৃত্যু হয়েছে। এর আগের দিনও ৯ জনের মৃত্যু হয়েছিলো।

গতকাল বৃহস্পতিবার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, করোনায় মৃতদের মধ্যে রাজশাহীর দুইজন, নাটোরের একজন, নওগাঁর একজন ও পাবনার পাঁচজন রয়েছেন। এর মধ্যে করোনা করোনা পজিটিভ হয়ে মারা গেছেন রাজশাহীর একজন, নাটোরের একজন ও পাবনার তিনজন। আর উপসর্গে মারা গেছেন রাজশাহীর দুইজন ও পাবনার একজন। আর করোনা নেগেটিভ হয়েও মারা গেছেন নওগাঁর একজন।

রামেক পরিচালক আরও বলেন, একদিনে রামেকে নতুন ভর্তি হয়েছেন ৩০জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৮জন। বর্তমানে রামেকে করোনায় ১৪০ জন এবং সন্দেহভাজন ও উপসর্গ নিয়ে ৭৮ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় মোট ভর্তি রোগীর সংখ্যা ২৫৪।

গত ২৪ ঘণ্টায় রামেকের দুই ল্যাবে মোট ৭১৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৫১জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে। পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ১৫ দশমিক ৩ শতাংশ, নাটোরে ১৩ দশমিক ৮৮ শতাংশ, নওগাঁয় ৮ দশমিক ৮৬ শতাংশ, জয়পুরহাটে ১০ দশমিক ৯৪ শতাংশ ও চাপাইনবাবগঞ্জে ১৩ দশমিক ৯৫ শতাংশ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply