শিরোনাম :
বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা
পবিত্র আশুরাতে আরএমপি’র নিষেধাজ্ঞা

পবিত্র আশুরাতে আরএমপি’র নিষেধাজ্ঞা

পবিত্র আশুরাতে আরএমপি'র নিষেধাজ্ঞা
পবিত্র আশুরাতে আরএমপি'র নিষেধাজ্ঞা

স্টাফ রিপোর্টার: আগামী ২০ আগস্ট ২০২১খ্রিঃ তথা ১০ মুহাররম ১৪৪৩ হিজরি পবিত্র আশুরা উদযাপিত হবে। এই পবিত্র আশুরা উপলক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) জারি করেছে বিশেষ  নিষেধাজ্ঞা।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুর ১টার দিকে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে আরএমপি কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,  বর্তমান করোনা মহামারি পরিস্থিতিতে স্বাস্থ্যবিভাগ কর্তৃক জারীকৃত স্বাস্থ্যবিধিসমুহ যথাযথভাবে অনুসরণ করতে হবে। মাস্ক পরিধান, হ্যান্ডস্যানিটাইজেশন, সামাজিক দূরুত্ব বজায় রাখা এবং সামাজিক ও ধর্মীয় আচার-অনুষ্ঠানাদি সীমিতাকারে প্রতিপালনের জন্য বলা হয়েছে।

এছাড়া পবিত্র আশুরা উপলক্ষে রাজশাহী মহানগর এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষা করার নিমিত্তে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২ এর ২৬ (ঢ), ২৯(১)(ক) ও ২৯(১)(খ) ধারায় অর্পিত ক্ষমতাবলে আগামী ২০ আগস্ট ২০২১খ্রিঃ তথা ১০ মুহাররম ১৪৪৩ হিজরি রাজশাহী মহানগর এলাকায় আতশবাজি, পটকা ফুটানোসহ অন্যান্য ক্ষতিকারক দ্রব্য ব্যবহার, হিংসাত্মকভাবে আঘাত করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র, তলোয়ার, বর্শা, বন্দুক, ছোরা বা লাঠি ও বিষ্ফোরক দ্রব্য ও অন্য কোন ক্ষতিকর দ্রব্যাদি বহন নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply