শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী মহানগরীতে ৪ জুয়ারি আটক

রাজশাহী মহানগরীতে ৪ জুয়ারি আটক

রাজশাহী মহানগরীতে ৪ জুয়ারি আটক
রাজশাহী মহানগরীতে ৪ জুয়ারি আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে তাস ও নগদ টাকাসহ চারজন জুয়ারিকে আটক করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গককাল বুধবার (১৮ আগস্ট) রাত সাড়ে ১০টায় নগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম ঠাকুরমারা কলোনী এলাকা হতে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো: মোঃ আকবর আলী (৩২), মোঃ ফারুক শেখ (৫০), মোঃ রাজু মল্লিক (৩১) ও মোঃ শাহজাহান (৬০)।

আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশনায় রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি’র প্রতিটি ইউনিট।

অভিযান পরিচালনা করেন এসআই মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি দল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply