শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে মাদক সম্রাজ্ঞী ছেড়ে সেবনকারীকে ধরতে ব্যস্ত পুলিশ!

রাজশাহীতে মাদক সম্রাজ্ঞী ছেড়ে সেবনকারীকে ধরতে ব্যস্ত পুলিশ!

রাজশাহীতে মাদক সম্রাজ্ঞী ছেড়ে সেবনকারীকে ধরতে ব্যস্ত পুলিশ!
রাজশাহীতে মাদক সম্রাজ্ঞী ছেড়ে সেবনকারীকে ধরতে ব্যস্ত পুলিশ!

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে মাদক সম্রাজ্ঞীকে ছেড়ে সেবনকারীকে ধরতে ব্যস্ত বোয়ালিয়া থানার মালোপাড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা।

গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটর দিকে রাজশাহী নগরীর পঞ্চবটি এলাকার মাদক সম্রজ্ঞী কানোনীকে ছেড়ে রাজা (৪০) নামের এক রিকসা চালককে আটক করে মালোপাড়া ফাঁড়ির দুই কন্সটেবল।

স্থানীয়রা আটক রিকসা চালকের বরাত দিয়ে জানান, পুলিশের হাতে আটক মাদকসেবী রিকসা চালক বারং বার বলেন-আমাকে একা কেন ধরছেন! ওই যে ওই খানে মাদক বিক্রেতা কানোনীর বাড়ি। তার কাছে গেলেই অনেক মাল পাবেন। তাকেও ধরেন। আমি তো শুধু খাওয়ার জন্য সামান্য গাঁজা কিনেছি।

কিন্তু তারপরও আতিক ও সুমন নামের দুই কন্সটেবল তার কথা না শুনে তাকে টেনেহিচড়ে বাইকের ওপর বসিয়ে নিয়ে যান।

এ দিকে মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইফতেখার আলম বলেন, গাঁজাসহ একজন মাদকসেবীকে নিয়ে আসা হয়েছে। তাবে মাকদ ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার ঘটনা আমার জানা নেই। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরও বলেন, মাদক সেবনকারী রাজাকে ১৬ গ্রাম গাঁজার মামলা দেয়া হয়েছে। আজ শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

পুলিশ ফাড়ির কন্সটেবল বোসপাড়া ফাঁড়ি এলাকায় কেন ? এ ব্যাপারে জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, বোয়ালিয়া থানা এলাকার পুলিশ যেখানেই মাদক পাবে, সেখানেই যেতে পারবে। তবে মাদক কারবারীদের ধরতেও অভিযান চলছে বলেও জানান তিনি ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply