শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দুর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে আগুন থানায় অভিযোগ

দুর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে আগুন থানায় অভিযোগ

দুর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে আগুন থানায় অভিযোগ
দুর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে আগুন থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে পূর্ব শত্রুতার জের ধরে কাজেম শেখ ও নাজিম শেখের বসতবাড়িতে ও গোয়ালঘরে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

এসময় বসত বাড়ির আংশিক পুড়ে আনুমানিক প্রায় ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এনিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবার। গত ১৮ আগষ্ট বুধবার গভীর রাতে উপজেলার চৌবাড়িয়া পশ্চিম পাড়ায় এই ঘটনা ঘটে।

শুক্রবার থানার লিখিত অভিযোগ সুত্রে জানাযায়, বাদী কাজেম শেখ ও নাজিম শেখের বাড়ি, গোয়ালে বুধবার আনুমানিক রাত্র ২ ঘটিকার সময় রেজাউল(৪০) জনি (২২), নজরুল (২৫) জিল্লুর (২৫) নাজিম (৬০) ও তাদের কতিপয় সাত থেকে আটজন সহযোগীসহ।

পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে দেয়। তারা তাৎক্ষণিকভাবে বুঝতে পেরে ঘুম থেকে উঠে উল্লেখিত বিবাদী গন কে দেখতে পান। আগুন ছড়িয়ে পড়লে ভুক্তভোগীদের চিৎকার-চেঁচামেচিতে এলাকাবাসীর সহযোগিতায় আগুন নেভায়।

যার একাধিক প্রত্যক্ষদর্শী রয়েছে। বর্তমানে আসামিপক্ষ তাদের বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছে এবং তারা প্রাণ-সংশয়ে রয়েছে। সরজমিন ঘুরে দেখাযায়, বুধবারে গভীর রাতের অগ্নিকান্ডে অল্পের জন্য গরু দুটি প্রাণে বাঁচে তবে আগুনের আঁচে গরু দুটি খাওয়া দাওয়া কমিয়ে দিয়েছে। সেই সাথে টিনের চালা বাড়ির আংশিক পুড়ে যায় দ্রুত আগুন নেভাতে না পারলে মারাত্মক ক্ষতি এমনকি প্রাণহানির ঘটনা ঘটতো।

এলাকাবাসী সুত্রে জানাযায়, জমিজমা সংক্রান্ত দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলছিলো এ নিয়ে ইতিপূর্বে কয়েকবার সংঘর্ষের ঘটনাও ঘটেছে যা বিচারাধীন রয়েছে। কাজেম শেখ ও নাজিম শেখ সহজসরল হওয়ার প্রতিপক্ষরা তাদের উপর বরাবরই পেশীশক্তি প্রদর্শন করে। দ্রুত বিচারের মাধ্যমে এলাকায় শান্তি-শৃঙ্খলা ফিরে আসুক এটাই সকলের প্রত্যাশা। এবিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ ওসি হাশমত আলী জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply