শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

রাবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

রাবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
রাবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

রাবি প্রতিনিধি : বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার ২০২১-২২ বর্ষের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২১ আগস্ট) রাবি শাখার সভাপতি মোঃ ওবায়দুল হক ও সাধারণ সম্পাদক মোঃ খাইরুল ইসলাম দুখু এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর আগে ৯ ই আগস্ট ২০২১- ২২ কার্যবর্ষের জন্য ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মোঃ ওবায়দুল হক কে সভাপতি এবং অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মোঃ খাইরুল ইসলাম দুখু কে সাধারণ সম্পাদক ঘোষণা করেন কেন্দ্রীয় নির্বাহী পর্ষদ।

রাবি শাখার নতুন কমিটি সম্পর্কে শাখাটির কেন্দ্রীয় সভাপতি বলেন, “কমিটির সকলকে আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। শাখার প্রতি আন্তরিকতা,দায়িত্ববোধ , সাংগঠনিক তৎপরতা ও দক্ষতা বিবেচনা করে যাদের প্রতি বিশ্বাস স্থাপন করে দায়িত্ব অর্পণ করা হয়েছে আশা করি সকলেই নিজ নিজ কর্মদক্ষতা ও দায়িত্ব পালন করবে। প্রিয় ফোরামের সম্মান অক্ষুণ্ণ রাখবে এবং সাফল্যের ধরা বজায় রাখতে সবাই সচেষ্ট থাকবে।দায়িত্বপ্রাপ্ত সকলের প্রতি আমার আহ্বান গঠনমূলক কাজ ও গঠনতন্ত্রের প্রতি সম্মান রেখে রাষ্ট্র বিরোধী সকল কার্যক্রম থেকে বিরত থাকবে।সবার প্রতি অনেক অনেক ভালোবাসা রইলো”

সাধারণ সম্পাদক বলেন, “বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটির দায়িত্ব প্রাপ্ত সকলকে কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।একটি সংগঠনের কর্মতৎপরতা নির্ভর করে প্রতিটি শাখার সক্রিয় অংশগ্রহণের উপর।আশা করি প্রিয় সংগঠনকে এগিয়ে নিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শাখা যথাযথ ভূমিকা পালন করবে।”

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার উপদেষ্টা, সভাপতি ও সাধারণত সম্পাদকের পরামর্শে গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি- আহমেদ রুবেল, যুগ্ন সাধারণ সম্পাদক- কাজী আশফিক রাসেল, সাংগঠনিক সম্পাদক- মোঃ আরিফুল ইসলাম, সহ সাংগঠনিক- মোঃ বিপ্লব আলী, অর্থ সম্পাদক- নাজমুন নাহার জেমি, দপ্তর সম্পাদক- মোঃ আবুল হাসনাত, উপ দপ্তর সম্পাদক- মোঃ টিপু সুলতান, সাহিত্য ও প্রচার সম্পাদক- মোঃ আরিফুল ইসলাম, প্রশিক্ষণ ও পাঠচক্র বিষয়ক সম্পাদক- অজিত মনি দাস।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply