শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন বার্তা

মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন বার্তা

মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন বার্তা
মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন বার্তা

মতিহার বার্তা ডেস্ক: মালয়েশিয়ার নবনিযুক্ত প্রধানমন্ত্রী ইসমাইল সাবরি বিন ইয়াকুবকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২১ আগস্ট) প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করে গণমাধ্যমে অভিনন্দন পত্রটি পাঠানো হয়।

অভিনন্দন পত্রে শেখ হাসিনা বলেন, বাংলাদেশ সরকার ও জনগণের পক্ষ থেকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হিসেবে আপনার দায়িত্ব গ্রহণের জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন জানাতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

পত্রে শেখ হাসিনা উল্লেখ করেন, তার বিশ্বাস, ইসমাইল সাবরির গতিশীল ও দূরদর্শী নেতৃত্বে মালয়েশিয়া তার কাঙ্ক্ষিত লক্ষ্যে আরও সমৃদ্ধ হবে এবং অগ্রসর হবে।

শেখ হাসিনা বলেন, বিশ্বাস, ভ্রাতৃত্ব, সহযোগিতা এবং সমৃদ্ধির ওপর ভিত্তি করে বাংলাদেশ-মালয়েশিয়া একটি চমৎকার দ্বিপক্ষীয় সম্পর্ক উপভোগ করে। উভয় দেশই শিক্ষা, মানবসম্পদ, বাণিজ্য, বিনিয়োগ, পর্যটন, উত্পাদন এবং কৃষির মতো বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক ও সহযোগিতামূলক অংশীদারত্বকে শক্তিশালী ও বিস্তৃত করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

তিনি বিশ্বাস করেন, ইসমাইল সাবরি ক্ষমতায় থাকাকালীন দুই দেশের মধ্যে বিদ্যমান বহুমুখী এবং প্রাণবন্ত সম্পর্ক বৃদ্ধি পাবে।

শেখ হাসিনা মালয়েশিয়ার প্রতি সন্তুষ্টি প্রকাশ করে বলেন, উল্লেখযোগ্য সংখ্যক বাংলাদেশি নাগরিক মালয়েশিয়ার উন্নয়নে কাজ করছে, যা বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধিতেও অবদান রাখছে।

শেখ হাসিনা দুই দেশের জনগণের পারস্পরিক স্বার্থে ইসমাইল সাবরির সঙ্গে দ্বিপক্ষীয়, আঞ্চলিক এবং বৈশ্বিক প্রেক্ষাপটে ঘনিষ্ঠভাবে কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করেন। তিনি তার সুস্বাস্থ্য, দীর্ঘ জীবন, এবং মালয়েশিয়ার ভ্রাতৃপ্রতিম জনগণের সুখ, শান্তি, অগ্রগতি এবং সমৃদ্ধি কামনা করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply