শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
৩০ পরিবহনে গণডাকাতি, কান-নাক ছিঁড়ে নিয়ে গেছে গহনাও

৩০ পরিবহনে গণডাকাতি, কান-নাক ছিঁড়ে নিয়ে গেছে গহনাও

৩০ পরিবহনে গণডাকাতি, কান-নাক ছিঁড়ে নিয়ে গেছে গহনাও
৩০ পরিবহনে গণডাকাতি, কান-নাক ছিঁড়ে নিয়ে গেছে গহনাও

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ঢাকাগামী ৩০টিরও বেশি যানবাহনে গণডাকাতির ঘটনা ঘটেছে। নৈশকোচ, ট্রাক ও মোটরসাইকেলসহ সকল পরিবহনে তাণ্ডব চালায় সশস্র ডাকাতরা। এ যাবৎকালের বড় ডাকাতির ঘটনা এটি।

সোমবার (২৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ভোলাহাটের ফলিমারির বিলে দেশিয় অস্ত্র, বাঁশ, রড নিয়ে সাধারণ যাত্রীদের ওপর ঝাঁপিয়ে পড়ে ১৫/২০ জনের সংঘবদ্ধ একটি ডাকাতদল। এ সময় গাড়ির স্টাফদের বেধরক পেটায় তারা এবং নারীদের শ্লীলতাহানিও করে।

জানা যায়, ভোলাহাট থেকে ছেড়ে আসা নাইট কোচ চাঁপাই ট্রাভেলস, মিন্টু এন্টারপ্রাইজসহ ৩০ এর অধিক গাড়ির গতিরোধ করে গণডাকাতি করে সংঘবদ্ধ সশস্র একটি দল। এর মধ্যে চাঁপাই ট্রাভেলস এর এক মহিলা যাত্রীর কান-নাক ছিড়ে গহনা নিয়ে গেছে।

বাসযাত্রী ভোলাহাট উপজেলার বীরশ্বরপুর গ্রামের এক বাসিন্দা জানান, আমাকে ও আমার স্ত্রী পিটিয়ে সাড়ে ১২ হাজার টাকা, ১ ভরি স্বর্ণের অলংকার নিয়ে গেছে ডাকাতরা।

আরেক যাত্রী বলেন, ‘অস্ত্র দেখিয়ে আমার কাছ থেকে ৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে তারা।’

ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ উপস্থিত আছে। মুহুর্তে ডাকাতদল এ ঘটনা ঘটিয়ে সটকে পড়ে। তাদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply