শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পবায় গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

পবায় গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

পবায় গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার
পবায় গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পবায় গাঁজাসহ মোঃ জাকির(২২) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

গতকাল মঙ্গলবার বিকেল পৌনে ৬টায় পবা থানাধীন কাঞ্চিয়া পাড়া মোড়ের কাঞ্চিয়া জামে মসজিদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার মোঃ জাকির, রাজশাহীর মোহনপুর থানাধিন বাকশৈল গ্রামের মোঃ সাইফুল ইসলামের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, মঙ্গলবার বিকেলে পবা থানার কাঞ্চিয়া পাড়া মোড়ে খদ্দেরের কাছে গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে জনৈক মাদক কারবারী। এমন তথ্যের ভিত্তিতে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে সেখানে অভিযান চালায় পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান, এসআই এ.এস.এম. সাইদুর রহমান ও ফোর্স।

এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পলানোর চেষ্টাকালে ১৩০০ গ্রাম গাঁজাসহ মাদক কারবারী মোঃ জাকিরকে গ্রেফতার করা হয়।

এ ব্যপারে তার বিরুদ্ধে পবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার দুপুর ১২টায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় ডিবি ডিসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply