শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
শুটিং করতে গিয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

শুটিং করতে গিয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

শুটিং করতে গিয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া
শুটিং করতে গিয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

তামান্না হাবিব নিশু: সিটাডেল’ ওয়েব সিরিজ এ অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই সিরিজের শুটিংয়ের একাধিক ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

গতকাল শুক্রবার (২৭ আগস্ট) দুপুরে প্রিয়াঙ্কা নিজে একটি ছবি পোস্ট করেছেন।

সেখানে দেখা যাচ্ছে, সেটে আহত হয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া দু’টি রক্তাক্ত ছবি পোস্ট করেছেন। একটিতে তার চোখের উপরে ক্ষতচিহ্ন। অন্যটিতে আঘাত তার গালে। এক অনুরাগী তাকে জিজ্ঞাসা করেছেন, ‘আপনি কি সত্যিই আহত হয়েছেন, না কি মেকআপ?’

প্রিয়াঙ্কার উত্তরে জানা গেল, গালের ক্ষতচিহ্ন নকল হলেও ডান চোখের উপরে বাস্তবে আঘাত পেয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা ছাড়াও তার অনুরাগীদের দৌলতে একাধিক ছবি ঘুরছে সামজিক মাধ্যমে। কোথাও তার দিকে বন্দুক তাক করা, কোথাও বা তিনি বন্দুক হাতে দাঁড়িয়ে। কিছুদিন আগে ‘দেশি গার্ল’ কাদামাখা আরও একটি ছবি পোস্ট করেছিলেন।

ক্যাপশন থেকে জানা যায়, সেটি ওয়েব সিরিজের শুটিংয়ের ছবি। বোঝাই যাচ্ছে, জোরকদমে চলছে আন্তর্জাতিক এই সিরিজের শুটিং। বহুদিন পর তার অনুরাগীরা তাকে পর্দায় দেখতে পাবেন।

‘সিটাডেল’ ওয়েব সিরিজে প্রিয়াঙ্কা এক গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন। এই ওয়েব সিরিজই তাকে ওটিটির সঙ্গে পরিচয় করাচ্ছে প্রথমবার। ওয়েব সিরিজটি দেখানো হবে অ্যামাজন প্রাইমে।

 

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply