শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অতিশীঘ্রই বাংলাদেশ দখল হবে : তালেবান গোষ্ঠী

অতিশীঘ্রই বাংলাদেশ দখল হবে : তালেবান গোষ্ঠী

অতিশীঘ্রই বাংলাদেশ দখল হবে : তালেবান গোষ্ঠী
অতিশীঘ্রই বাংলাদেশ দখল হবে : তালেবান গোষ্ঠী

অনলাইন ডেস্ক: আমরা তালেবান গোষ্ঠী আফগানিস্থানের মত অতিশীঘ্রই বাংলাদেশ দখল হবে। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টি, জামায়াত-শিবির এদের আমরা পছন্দ করি না। এমনি এক চিঠির মাধ্যমে তালেবান গোষ্ঠী পরিচয়ে হুমকি দেওয়া হয়েছে জয়পুরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রুস্তম আলীকে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকেলে চিঠি পাঠিয়ে হুমকি দেয়া হয়। চিঠিতে উল্লেখ করা হয়েছে, ‘আমরা তালেবান গোষ্ঠী আফগানিস্থানের মতো অতিশীঘ্রই বাংলাদেশ দখল হবে। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টি, জামায়াত-শিবির এদের আমরা পছন্দ করি না। তালেবানরা অন্যায়ের পক্ষে নয়, ন্যায়ের পক্ষে। বাংলাদেশ চলবে তালেবানের অধীনে, বিচার হবে কোরান সুন্নাহ অনুযায়ী।

জামায়াত-শিবির এর জ্বালাও পোড়াও নির্মূল হবে। জামায়াত শয়তানের দল খুনী ফেরাউনের স্বভাব এই দলের। আপনি বিচারক ন্যায়-অন্যায় বিচার হচ্ছে না। কথায় কথায় আসামিদের সাজা দেন কীভাবে।’

চিঠিতে আরও বলা হয়, ‘কোটে যাওয়ার সময় বিচারক, আইজীবী, মুহুরী সবার মাথায় তালেবান পাগড়ী পরিধান করিতে হইবে। পাগড়ী পরিধান না করিলে আদালতে যেতেই দেওয়া হবে না। হামলার স্বীকার হতে হবে। আদালতের আশপাশ পুলিশ থাকবে না। ভারত-বাংলাদেশ হবে তালেবান রাষ্ট্র। বাংলাদেশের নাম হবে ‘পূর্বপাশা’ আর ভারতের নাম হবে ‘সুলতান শাহা’ হিন্দু রিতীনীতি চলবে না দুই দেশে।

অফিস আদালতে কোন প্রকার ঘুষ, দালাল থাকবে না। প্রতিটি গ্রামের বিচার গ্রামেই হবে, এ জন্য সরদার নিয়োগ হবে। তালেবান রাষ্ট্র নেওয়ার পর নারী অধিকার খর্ব করা হবে। বেপরোয়াভাবে নারীরা চলতে পারবে না। এই পর্যন্ত সমাপ্ত। চিঠির শেষে লেখা হয়েছে-নিবেদক, তালেবান গোষ্ঠীর বীরযোদ্ধারা, দোগাছি ইউনিয়ন/ভাদশা ইউনিয়নসহ ৫টি উপজেলাবাসীর তালেবানরা।’

এ ব্যাপারে চিঠির বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাটের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, এ রকম হুমকির ব্যাপারে সদর থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে থানার অফিসার ইনচার্জকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে। পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করছে। এছাড়াও বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলেও জানান পুলিশ সুপার।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply