শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ভারতীয় তরুণীকে ফেরত পাঠালেও কারাগারে যুবক

ভারতীয় তরুণীকে ফেরত পাঠালেও কারাগারে যুবক

ভারতীয় তরুণীকে ফেরত পাঠালেও কারাগারে যুবক
ভারতীয় তরুণীকে ফেরত পাঠালেও কারাগারে যুবক

অনলাইন ডেস্ক: অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আটক প্রিয়া কর্মকার (১৯) নামে এক ভারতীয় নাগরিককে যশোরের শার্শা সীমান্ত দিয়ে ফেরত পাঠিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (২৭ আগস্ট) পতাকা বৈঠকের মাধ্যমে তাকে ভারতে ফেরত পাঠানো হয়। কিন্তু তার সাথে থাকা যুবকের নামে মামলা দেয়া হয়েছে।

শুক্রবার রাতে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ৪৯ বিজিবি যশোরের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আবুল হাসান তৌফিক মাহমুদ।

স্থানীয় সূত্র জানায়, ভারতীয় নাগরিক প্রিয়া কর্মকারকে দেশে ফেরত পাঠানো হলেও তার সাথে থাকা বাংলাদেশী নাগরিক সৌরভ সরকারকে (২৫) থানায় সোপর্দ করেছে বিজিবি। প্রেমের সম্পর্কের সূত্রধরেই ওই তরুণী সীমান্ত পার হয়ে বাংলাদেশে এসেছিলেন বলে জানা যায়।

বিজিবির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত ১১টার দিকে শার্শা সীমান্তের হিজলী বিওপির টহলদল গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় নাগরিকসহ পাচারকারী দলের সদস্যকে আটক করে। ভারতীয় নাগরিক প্রিয়া কর্মকার (১৯) উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁও থানার টেংরাইল গ্রামের বাসিন্দা।

পরবর্তীতে শুক্রবার অবৈধভাবে আগমনকারী ভারতীয় নাগরিককে কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকের মাধ্যমে ১০৭ বিএসএফের উত্তর বয়রা কোম্পানি সদরের নিকট হস্তান্তর করা হয়েছে এবং তার সাথে থাকা বাংলাদেশী নাগরিক সৌরভ সরকারকে থানায় হস্তান্তর করা হয়েছে।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply