শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
আগামি অক্টোবর থেকে প্রকাশিত হতে যাচ্ছে জাতীয় দৈনিক আলোড়ন

আগামি অক্টোবর থেকে প্রকাশিত হতে যাচ্ছে জাতীয় দৈনিক আলোড়ন

আগামি অক্টোবর থেকে প্রকাশিত হতে যাচ্ছে জাতীয় দৈনিক আলোড়ন
আগামি অক্টোবর থেকে প্রকাশিত হতে যাচ্ছে জাতীয় দৈনিক আলোড়ন

নিজস্ব প্রতিনিধি : আগামি পহেলা অক্টোবর থেকে ‘বস্তনিষ্ঠ এবং জনমানুষের দুভোর্গ তুলে ধরার শ্লোগান নিয়ে’ ১৭ কোটি মানুষের কথা বলতে নিবার্চিত একঝাঁক নির্ভিক সাহসী মেধাবী অভিজ্ঞ তরুণ ও প্রবীণ সংবাদকর্মী নিয়ে বের হচ্ছে নতুন ধারার জাতীয় পত্রিকা ‘দৈনিক আলোড়ন’। সিক্স সিজন গ্রুপ ইউকে’র ব্যবস্থাপনায় এই জাতীয় দৈনিক সংবাদপত্রের জগতে আলোড়ন সৃষ্টি করবে বলে মনে করছেন অনেকে।

পত্রিকাটির প্রকাশক মোহাম্মদ সিরাজুল মনির জানান, আমরা প্রথম গণমাদ্যম হতে চাইনা, আমরা ভালো গণমাধ্যম হতে চাই। আমরা সেরা হতে চাইনা, আমরা শক্তিশালী হতে চাই। তাই ‘বস্তনিষ্ঠ এবং সাধারণ মানুষের দুভোর্গ তুলে ধরার শ্লোগান নিয়ে’ ১৭ কোটি মানুষের কথা বলতে আমরা বদ্ধপরিকর। তিনি বলেন, ইতোমধ্যেই আমাদের সার্বিক প্রস্তুতি প্রায় শেষ হয়েছে। আগামি ২১ সেপ্টেম্বরের মধ্যে বিভাগীয় সম্মেলন শেষ করা হবে। আগামী পহেলা অক্টোর দেশজুড়ে গ্রাহকদের হাতে তুলে দিতে ভিন্নমাত্রার জাতীয় এই দৈনিক পত্রিকাটি প্রকাশ করতে পারবো বলে আমি আশা করছি।

এদিকে, রাজশাহী ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক, রাজশাহী মহানগর প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক মঈন উদ্দীন। তার সাথে রয়েছেন রাজশাহী অঞ্চলের একঝাঁক তরুন-প্রবিন দক্ষ ও সাহসী সংবাদ কর্মী।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply