শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে অপহৃত স্কুল ছাত্রী গোপালগঞ্জ থেকে উদ্ধার, অপহরণকারী আটক

রাজশাহীতে অপহৃত স্কুল ছাত্রী গোপালগঞ্জ থেকে উদ্ধার, অপহরণকারী আটক

রাজশাহীতে অপহৃত স্কুল ছাত্রী গোপালগঞ্জ থেকে উদ্ধার, অপহরণকারী আটক
রাজশাহীতে অপহৃত স্কুল ছাত্রী গোপালগঞ্জ থেকে উদ্ধার, অপহরণকারী আটক

ইফতেখার আলম বিশাল: রাজশাহী নগরীর শিরোইল কলোনী থেকে অপহৃত স্কুল ছাত্রী গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে চন্দ্রিমা থানা পুলিশ। গত মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে গোপালগঞ্জ জেলার মকসেদপুর থানাধীন বড়ায়গ্রামে তার আত্মীয়র বাসা থেকে অপহরণকারীকে গ্রেফতার করেছে।

আটক অপহরণকারী হলেন- নগরীর চন্দ্রিমা থানার কানামোড় এলাকার মো. খলিলের ছেলে রকি (২৩)।

বুধবার (০১ সেপ্টেম্বর) সন্ধায় বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমরান হোসেন।

এবিষয়ে তিনি বলেন, রাজশাহীর শিরোইল কলোনীতে রকি নামের এক বখাটে কর্তৃক অষ্টম শ্রেণী পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

এরপর সে অপহরণকৃত ছাত্রীকে নিয়ে গাঢাকা দিয়ে থাকে গোপালগঞ্জে তার আত্মীয়র বাসাতে। তবে পুলিশি তৎপরতায় ১৩ দিনের মাথায় অপহরণকারীর লোকেশন চিহ্নিত করে তাকে গোপালগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

ওসি বলেন, বর্তমানে অপহৃত মেয়েটি রাজশাহী শাহমখদুম থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছে। এছাড়া আসামীর বিরুদ্ধে ভিকটিমের পরিবার থেকে থানায় দায়ের করা পূর্বের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply