শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
আবারও চমকে উঠল কলকাতা, কাশ্মীরি ব্যবসায়ীকে ছুরিকাঘাত” টাকা লুট

আবারও চমকে উঠল কলকাতা, কাশ্মীরি ব্যবসায়ীকে ছুরিকাঘাত” টাকা লুট

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে নদিয়ার তাহেরপুরের পর এ বার খাস শহরের বুকে কাশ্মীরি ব্যবসায়ীর উপর হামলা চালাল দুষ্কৃতীরা। গতকাল শুক্রবার পার্ক সার্কাসে সন্ধ্যা সাড়ে ৬টা দিকে এ ঘটনাটি ঘটে ।

পুলিশ জানিয়েছে, আক্রান্ত ওই শালওয়ালার নাম সফুর আহমেদ শাহ। তার দেশের বাড়ি কাশ্মীরে।থাকেন সন্তোষপুরে। তিনি দীর্ঘ দিন থেকে কলকাতায় ভ্যবসা করেন। ওই দিন সন্ধ্যায় তিনি পার্ক সার্কাসে এক মহাজনের কাছে টাকা দিতে যাচ্ছিলেন। তাঁর ব্যাগে ১ লক্ষ ৯৫ হাজার টাকা ছিল।

অভিযোগ, রেললাইনের ধার ধরে যাওয়ার সময় একটা নির্জন জায়গায় হঠাত্ই কয়েক জন তাঁকে ঘিরে ধরে। কোথা থেকে আসছেন, কী করেন— সফুরকে এ সব প্রশ্ন করতে থাকে তারা। তাদের সব কিছুই জানান সফুর।

হঠাত্ই টাকার ব্যাগটা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। সফুর বাধা দিতে গেলে বেধড়ক মারধর করে তারা। শরীরের বেশ কয়েক জায়গায় ছুরি দিয়েও আঘাত করা হয় বলে অভিযোগ। সফুর মাটিতে পড়ে গেলে তাঁর কাছে থেকে টাকার ব্যাগটা নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

লাইনের ধারে সফুরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরাই উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিত্সকরা জানান, পেটে ও পায়ে আঘাত লেগেছে সফুরের। তবে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। পরে সার্ভে পার্ক থানায় একটি অভিযোগ দায়ের করেন সফুর। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

মতিহার বার্তা ডট কম ১৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply