শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আকাশ গ্রেফতার

রাজশাহীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আকাশ গ্রেফতার

রাজশাহীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আকাশ গ্রেফতার
রাজশাহীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আকাশ গ্রেফতার

ইফতেখার আলম বিশাল: রাজশাহী নগরীতে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ লম্পট আকাশকে (২২) গ্রেফতার করেছে চন্দ্রিমা থানা পুলিশ। ধর্ষণের একদিন পরেই (১ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে রামেক হাসপাতালের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক ধর্ষক নগরীর কয়েরদাঁড়া এলাকার রবিউল ইসলামের ছেলে।

বুধবার (০১ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমরান হোসেন। এ ঘটনায় তিনি বলেন, গতকাল (৩১ সেপ্টেম্বর) রাতে ছোট বোনগ্রাম কোটাপুকুর এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় আকাশ ওই স্কুল ছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায় এবং তার স্ত্রী পরিচয় দিয়ে ভর্তি করে পালিয়ে যায় আকাশ।

বর্তমানে ওই ছাত্রী রামেক হাসপাতালের ১২ নম্বর ওয়ার্ডে এ গাইনী পোষ্ট অপারেটিভ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

ওসি বলেন, অভিযুক্ত আকাশকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা হয়েছে। আগামীকাল দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে বরেল জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply