শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রামেকের করোনা ইউনিটে আরও ৭জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে আরও ৭জনের মৃত্যু

রামেকে করোনায় আরও ৫ জনের মৃত্যু
রামেকে করোনায় আরও ৫ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ৭ জনের মৃত্যু হয়েছে। গত বুধবার সকাল ৮টা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত রামেকের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা পজিটিভ হয়ে ২জন ও উপসর্গে পাঁচজনের মৃত্যু হয়েছে। এর আগের দিনও ১০ জনের মৃত্যু হয়েছিলো।

বৃহস্পতিবার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনায় মৃতদের মধ্যে রাজশাহীর তিনজন, নাটোরের একজন, নওগাঁর একজন ও কুষ্টিয়ার দুইজন ছিলেন। এর মধ্যে করোনা পজিটিভ হয়ে মারা গেছেন রাজশাহীর একজন ও কুষ্টিয়ার একজন ও উপসর্গে মারা গেছেন রাজশাহীর একজন, নাটোরের একজন ও কুষ্টিয়ার একজন। আর করোনা নেগেটিভ হয়েও মারা গেছের রাজশাহীর একজন ও নওগাঁর একজন।

রামেক পরিচালক আরও বলেন, গত ২৪ ঘন্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ২৩জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭জন। বর্তমানে রামেকে করোনা পজেটিভ রোগীর সংখ্যা ৭৩জন। সন্দেহভাজন রোগীর সংখ্যা ৪৫জন ও করোনা নেগেটিভ ২৭জন রোগী ভর্তি রয়েছেন। এছাড়াও গত ২৪ ঘন্টায় রামেকের বিভিন্ন করোনা ইউনিটে মোট ভর্তি রোগীর সংখ্যা ১৪৫ জন।

গত ২৪ ঘণ্টায় রামেকের দুই ল্যাবে মোট ৩৩৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৫২ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে। পরিক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ১৫ দশমিক ১৮ শতাংশ, নাটোরে ১৫ দশমিক ৭৮ শতাংশ ও চাপাইনবাবগঞ্জে ১০০ শতাংশ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply