শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রামেকের করোনায় আরও ৫জনের মৃত্যু

রামেকের করোনায় আরও ৫জনের মৃত্যু

রামেকে করোনায় আরও ৫ জনের মৃত্যু
রামেকে করোনায় আরও ৫ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ৫জনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত রামেকের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা পজিটিভ হয়ে তিনজন ও উপসর্গে দুইজনের মৃত্যু হয়েছে। এর আগের দিনও ৭জনের মৃত্যু হয়েছিলো।

শুক্রবার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনায় মৃতদের মধ্যে রাজশাহীর দুইজন, চাপাইনবাবগঞ্জের দুইজন ও নাটোরের একজন ছিলেন। এর মধ্যে করোনা পজিটিভ হয়ে মারা গেছেন রাজশাহীর দুইজন ও চাপাইনবাবগঞ্জের একজন। আর করোনা উপসর্গে চাপাইনবাবগঞ্জের একজন ও নওগাঁর একজন। মৃতদের মধ্যে মহিলা দুইজন ও পূরুষ তিনজন রয়েছেন। তাদের বয়স ৩১ থেকে ৬১ মধ্যে।

রামেক পরিচালক আরও বলেন, গত ২৪ ঘন্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ২২জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫জন। বর্তমানে রামেকে করোনা পজেটিভ রোগীর সংখ্যা ৬৬জন। সন্দেহভাজন রোগীর সংখ্যা ৫৫জন ও করোনা নেগেটিভ ১৯জন রোগী ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় রামেকের বিভিন্ন করোনা ইউনিটে মোট ভর্তি রোগীর সংখ্যা ১৪০ জন।

গত ২৪ ঘণ্টায় রামেকের দুই ল্যাবে মোট ৪৫৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৬০ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে। পরিক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ১৩ দশমিক ৫৩ শতাংশ, ও জয়পুরহাটে শনাক্তের হার ১২ দশমিক ৫৮ শতাংশ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply