শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে অটো গ্যারেজের নৈশপ্রহরী খুন: গ্রেফতার-৪

রাজশাহীতে অটো গ্যারেজের নৈশপ্রহরী খুন: গ্রেফতার-৪

রাজশাহীতে অটো গ্যারেজের নৈশপ্রহরী খুন: গ্রেফতার-৪
রাজশাহীতে অটো গ্যারেজের নৈশপ্রহরী খুন: গ্রেফতার-৪

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকায় আনিসুর রহমান ওরফে নারা (৭০) নামের একজন অটোরিক্সা গ্যারেজের নৈশপ্রহরীকে হাত, পা বেঁধে শ্বাসরোধে হত্যার ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে মহানগরীর শাহমখদুম থানা পুলিশ ও পুলিশ পিবিআই।

গ্রেফতারকৃত হলো : মোঃ মাহাফুজ মোল্লা (৪৯), মোঃ আকিজার মোল্লা (৩৩), মোঃ আবুল হোসেন (৫০), মোঃ রুমন আলী (২৪), এদের মধ্যে মাহফুজ ও আকিজারকে নড়াইল থেকে গ্রেফতার করা হয়েছে। সম্পর্কে তাঁরা সৎভাই। আর মাহাফুজ চুরি, ছিনতাই, ডাকাতি পেশার সাথে জড়িত। সে দীর্ঘদিন রাজশাহীতেই বসবাস করছে।

এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি’র মূখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, গত (২৯ আগস্ট) রোববার দিবাগত রাতে শাহমখদুম থানার নওদাপাড়া এলাকায় অটোরিক্সার গ্যারেজে হাত, পা বেঁধে শ্বাসরোধ করে নৈশপ্রহরী আনিসুর রহমান ওরফে নারাকে খুন করা হয়। এরপর ঘাতকরা সেই গ্যারেজ থেকে একটি অটোরিক্সা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় মৃত আনিসুর রহমান ওরফে নারার ছেলে মোঃ আশরাফুল ইসলাম কিরন বাদী হয়ে নগরীর শাহমখদুম থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা পরপরই শাহমখদুম থানা জোনের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলাম এর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম সরকারের নেতৃত্বে তদন্তকারী অফিসার এসআই মোঃ আবু হারেছ ও তার টিম ক্লু-লেস মামলার রহস্য উদঘাটন, আসামী শনাক্তপূর্বক গ্রেফতার এবং চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে শাহমখদুম থানা পুলিশ, পিবিআই রাজশাহী’র অফিসার ও ফোর্সের সহায়তায় আসামী মাহাফুজকে নড়াইল থেকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য অনুযায়ী চুরি যাওয়া অটোরিক্সাসহ আকিজার মোল্লাকে গ্রেফতার করা হয়। সেই সাথে অপর দুই আসামী রুমন (২৪) ও আবুল হোসেন (৫০)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মাহাফুজ একবার ডাকাতি করতে গিয়ে ধরা পড়লে বিক্ষুব্ধ জনতা তার হাত-পা ভেঙ্গে দিয়েছিলো। সে এখনো পঙ্গু এবং নৈশপ্রহরী আনিসুর হত্যার মূল পরিকল্পনাকারী। আনিসুরকে হত্যার পর সেই অটোরিক্সা নিয়ে নড়াইলের লোহাগড়ায় চলে গিয়েছিল। সেখানে তার সৎভাই আকিজার ও গ্রাম্য প্রতিবেশী রবিউলকে অটোরিক্সাটি বিক্রির জন্য দিয়েছিল। রবিউলকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এ ব্যপারে আসামি মাহাফুজ মোল্লা আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

শুক্রবার দুপুরে গ্রেফতারকৃত আসামীদের কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান আরএমপির মুখপাত্র।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply