শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ১৪

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ১৪

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৪
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৪

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পুলিশ অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করেছে। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে শনিবার পর্যন্ত তাদের আটক করা হয়।

শনিবার (৪ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ ইফতে খায়ের আলম।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ১ জন, মোহনপুর থানা ২ জন, বাগমারা থানা ৪ জন, দুর্গাপুর থানা ২ জন, পুঠিয়া থানা ২ জন, চারঘাট থানা ২ জন ও বাঘা থানা ১ জনকে আটক করে।

যার মধ্যে ৪ জন ওয়ারেন্টভুক্ত, ৩ জনকে মাদকদ্রব্যসহ ও ৭ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ মোঃ সুমন আলী (২৭) কে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে।

পুঠিয়া থানা পুলিশ ১নং মোঃ বাপ্পী (৪০) ২নং মোঃ ইমন (২৮) দ্বয়কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply