শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ওয়ার্ড কাউন্সিলর সুমনের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্নতা বিষয়ে শিক্ষকদের সাথে সভা

ওয়ার্ড কাউন্সিলর সুমনের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্নতা বিষয়ে শিক্ষকদের সাথে সভা

ওয়ার্ড কাউন্সিলর সুমনের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্নতা বিষয়ে শিক্ষকদের সাথে সভা
ওয়ার্ড কাউন্সিলর সুমনের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্নতা বিষয়ে শিক্ষকদের সাথে সভা

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডে অবস্থিত সকল বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষকদের নিয়ে ডেঙ্গু প্রতিরোধ এবং পরিচ্ছন্ন সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় ছোটবনগ্রাম কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

সভাপতির বক্তব্যে কাউন্সিলর তৌহিদুল হক সুমন বলেন, ১৯নং ওয়ার্ড রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সহযোগীতায় উন্নয়নের ওয়ার্ড হিসেবে গড়ে তোলা হচ্ছে, এই ওয়ার্ডে সর্বাধিক অর্থ বরাদ্দে অবকাঠামো উন্নয়নের কর্মযজ্ঞ চলছে। মেয়র লিটনের নিদের্শে ওয়ার্ড এলাকায় সকল বিদ্যালয়, মাদ্রাসাসহ ধর্মীয় প্রতিষ্ঠান অতিদ্রুত ১৯নং ওয়ার্ড কার্যালয়ের পরিচ্ছন্ন কর্মীরা ঝোপ-ঝাড় জঙ্গল পরিস্কার করবে, ডেঙ্গুমুক্ত রাখার জন্য কীটনাশক প্রয়োগ করা হবে। বিদ্যালয়ের ছাদে যেন পানি জমে না থাকে সেই ব্যাপারে সকলের সহযোগীতা কামনা করা হয়।

কাউন্সিলর সুমন আরো বলেন, যে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীদের জীবন যেন বিরূপ প্রভাব না পড়ে সেই দিকে নজর দিতে শিক্ষকদের বলেন এবং সরকারী নির্দেশ মোতাবেক শিক্ষাপ্রতিষ্ঠানে সানিটাইজার হাত ধোয়ার ব্যবস্থা শ্রেণী কক্ষ পরিচ্ছন্ন রাখার জন্য অনুরোধ করেন।

আলোচনায় অংশগ্রহণ করেন চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (আরএমপি) মোঃ এমরান হোসেন, শিরোইল কলোনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরঞ্জন প্রামানিক, ছোটবনগ্রাম আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ নাসিমা খাতুন, মাদ্রাসা তালিমুল কুরআন এর মুহতামিম হাফেজ মোঃ আব্দুল মজিদ, আল আরাফা একাডেমীর প্রধান শিক্ষক প্রিন্সিপাল মোঃ মজিবর রহমান প্রমুখ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply