শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রিজভী আহমেদ মাখনের স্মরণে নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের শোক সভা

রিজভী আহমেদ মাখনের স্মরণে নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের শোক সভা

রিজভী আহমেদ মাখনের স্মরণে নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের শোক সভা
রিজভী আহমেদ মাখনের স্মরণে নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের শোক সভা

স্টাফ রিপোর্টার : নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলন বাংলাদেশ- এর কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম রিজভী আহমেদ মাখনের স্মরণে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজশাহী মহানগর প্রেসক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলন বাংলাদেশ-এর সভাপতি অ্যাডভোকেট এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হোসেন আলী পিয়ারার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির উপদেষ্টা ও রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ফরিদ মামুদ হাসান, নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের সহসভাপতি অধ্যক্ষ আবু ইউসুফ সেলিম, রাজশাহী মহানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন, রাজশাহী জেলা বাসদের সমন্বয়ক আলফাজ হোসেন, সাবেক ব্যাংকার আতাউর রহমান, গোলাম নবী রনিসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, মরহুমের সহকর্মী ও শুভাকাঙ্খীরা। সভায় মরহুমের রুহের মাগফিরাত কামনা ও দোয়া করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply