শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
১৯নং ওয়ার্ডের মসজিদের ঈমামদের সাথে বাল্য বিয়ে প্রতিরোধে মতবিনিময়

১৯নং ওয়ার্ডের মসজিদের ঈমামদের সাথে বাল্য বিয়ে প্রতিরোধে মতবিনিময়

১৯নং ওয়ার্ডের মসজিদের ঈমামদের সাথে বাল্য বিয়ে প্রতিরোধে মতবিনিময়
১৯নং ওয়ার্ডের মসজিদের ঈমামদের সাথে বাল্য বিয়ে প্রতিরোধে মতবিনিময়

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের সকল মসজিদের ঈমাম ও কমিটির নেতৃবৃন্দের সাথে বাল্য বিবাহ প্রতিরোধ, শান্তি শৃংখলা ও পরিচ্ছন্নতা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় ১৯নং ওয়ার্ড কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

মতবিনিময় সভায় কাউন্সিলর সুমন বলেন, মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সহযোগিতা ও তত্ত্বাবধানে ১৯নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কার্যক্রম চলমান আছে। প্রত্যেক উন্নয়ন হচ্ছে ওয়ার্ডবাসীর চাহিদা মতোই। ওয়ার্ড এলাকায় বাল্য বিবাহ রোধে ইমামদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। এজন্য মসজিদে মুসুল্লী এবং যে কোন আলোচনায় সরকারী নিদের্শনা ঘোষণার অনুরোধ করা হয়।

কাউন্সিলর সুমন আরো বলেন, ১৯নং ওয়ার্ড তথা দেশের প্রত্যেকটি জনগণকে নিরাপদ রাখার স্বার্থে জঙ্গীবাদ, সন্ত্রাসবাদের বিরুদ্ধে আলোচনার অনুরোধ করেন, আফগানস্থান ও তালেবান ইস্যুতে যেন কোন মসজিদে আলোচনা না হয় সেই দিকে খেয়াল রাখার অনুরোধ করেন।

সভায় আরো বক্তব্য রাখেন রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব মোঃ মশিউর রহমান, নিবার্হী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক, চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরান হোসেন, প্রফেসর ইসমাঈল হোসেন প্রমুখ। আরো উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান আলী সহ ২২টি মসজিদের মাম এবং সভাপতি, সাধারণ সম্পাদক প্রমুখ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply