শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রামেকের করোনা ইউনিটে আরও ১০ জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে আরও ১০ জনের মৃত্যু

রামেকে করোনায় আরও ৫ জনের মৃত্যু
রামেকে করোনায় আরও ৫ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১০ জনের মৃত্যু হয়েছে।

গতকাল রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত রামেকের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা পজিটিভ হয়ে ছয়জন ও উপসর্গে চারজনের মৃত্যু হয়েছে। এর আগের দিনও ১০ জনের মৃত্যু হয়েছিলো।

সোমবার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনায় মৃতদের মধ্যে রাজশাহীর ছয়জন, নাটোরের একজন ও নওগাঁর তিনজন ছিলেন। মৃত দশজনের প্রত্যেকেই করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। মৃতদের মধ্যে মহিলা সাতজন ও পুরুষ তিনজন রয়েছেন। তাদের বয়স ১১ থেকে ৬১ মধ্যে।

রামেক পরিচালক আরও বলেন, গত ২৪ ঘন্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ২৪জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২২জন। বর্তমানে রামেকে করোনা পজেটিভ রোগীর সংখ্যা ৫১জন। সন্দেহভাজন রোগীর সংখ্যা ৬০জন ও করোনা নেগেটিভ ২২জন রোগী ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় রামেকের বিভিন্ন করোনা ইউনিটে মোট ভর্তি রোগীর সংখ্যা ১৩৩ জন।

গত ২৪ ঘণ্টায় রামেকের দুই ল্যাবে মোট ৬৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ১০৭ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে।
পরিক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ১৪ দশমিক ৯৫ শতাংশ, চাপাইনবাবগঞ্জে শনাক্তের হার ৮৮ দশমিক ৮৯ শতাংশ, নাটোরে ১২ দশমিক ৯৫ শতাংশ ও জয়পুরহাটে ৮ দশমিক ৩৩ শতাংশ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply