শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৪

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৪

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৪
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৪

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পুলিশ অভিযান চালিয়ে ২৪ জনকে আটক করেছে। গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে মঙ্গলবার পর্যন্ত তাদের আটক করা হয়।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ ইফতে খায়ের আলম।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ২ জন, তানোর থানা ১ জন, মোহনপুর থানা ৪ জন, বাগমারা থানা ৮ জন, পুঠিয়া থানা ২ জন, চারঘাট মডেল থানা ২ জন ও বাঘা থানা ৫ জনকে আটক করে।

যার মধ্যে ৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৬ জনকে মাদকদ্রব্যসহ ১২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

তানোর থানা পুলিশ ১নং শ্রীমতি শামতি রানী(৩৫) কে ৫লিটার চোলাইমদসহ আটক করে।

বাগমারা থানা পুলিশ ১নং মোঃ নুরুল ইসলাম(৩০) কে ২০০গ্রাম গাঁজাসহ আটক করে।

পুঠিয়া থানা পুলিশ ১নং মোঃ বিচ্ছাদ আলী(৪৫) এবং ২নং আল হাসান ইবনে রিক্ত(৩২) কে ৫০গ্রাম গাঁজাসহ আটক করে।

বাঘা থানা পুলিশ ১নং মোঃ আবুল কালাম আজাদ(৪০) কে ৬গ্রাম হেরোইন এবং ২নং মোঃ শাহরিয়ার আলম ওরফে শাফি(২০) কে ১০০গ্রাম গাঁজাসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply