শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
তানোরে বিপুল পরিমাণ হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ১

তানোরে বিপুল পরিমাণ হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ১

তানোরে বিপুল পরিমাণ হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ১
তানোরে বিপুল পরিমাণ হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার: রাজশাহীর তানোরে ১ কোটি ২০ লক্ষ টাকার হেরোইনসহ মোঃ হেলাল উদ্দিন(২৮) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাত পোনে ৮টায় তানোর থানাধীন দেবীপুর মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ১ কেজি ২০০ গ্রাম হেরোইন, ১টি মোবাইল, ও ১টি সীমকার্ড জব্দ করা হয়।

গ্রেফতারকৃত রাজশাহী জেলার বাগমারা থানাধীন বাগমারা মাড়িয়া গ্রামের মোঃ সামসুল আলমের ছেলে মোঃ হেলাল উদ্দিন।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

র‌্যাব জানায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে রাজশাহী জেলার তানোর থানাধীন দেবীপুর মোড়ে সিদ্দিক ফার্মেসীর সামনে পাকা রাস্তার উপর একজন মাদক কারবারী মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত স্থানে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে হেলাল কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই তাকে আটক করা হয়। অনেক লোকজনের উপস্থিতিতে ধৃত আসামী মোঃ হেলাল এর দেহ তল্লাশী করে তার হাতে থাকা ১টি প্লাস্টিকের বাজার করা ব্যাগের ভিতর রক্ষিত অবস্থায় ৬টি স্বচ্ছ পলিপ্যাকে রক্ষিত হালকা বাদামী রংয়ের প্যাকেটজাত = ১২০০ গ্রাম বা ০১ কেজি ২০০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য হেরোইন যাহার মূল্য আনুমানিক ১,২০,০০,০০০/-(এক কোটি বিশ লক্ষ) টাকা পাওয়া যায়।

র‌্যাব আরও জানায়, সে অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহী জেলার তানোর থানাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে রাজশাহী জেলার তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply