শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সিরাজগঞ্জে মৃতের সই জাল করে সাড়ে ৬ লাখ টাকা হাতিয়ে নিলেন প্রধান শিক্ষক

সিরাজগঞ্জে মৃতের সই জাল করে সাড়ে ৬ লাখ টাকা হাতিয়ে নিলেন প্রধান শিক্ষক

সিরাজগঞ্জে মৃতের সই জাল করে সাড়ে ৬ লাখ টাকা হাতিয়ে নিলেন প্রধান শিক্ষক
সিরাজগঞ্জে মৃতের সই জাল করে সাড়ে ৬ লাখ টাকা হাতিয়ে নিলেন প্রধান শিক্ষক

অনলাইন ডেস্ক: সিরাজগঞ্জে মৃত স্কুল সভাপতির স্বাক্ষর জাল করে বিভিন্ন প্রকল্পের অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ভুড়ভুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহমুদ রিয়াদ হাসান মামুনের বিরুদ্ধে। স্কুল লেভেল ইমপ্রুভমেন্ট প্লানসহ (স্লিপ) বিভিন্ন প্রকল্পের ৬ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন তিনি।

শিক্ষা অফিস সূত্র জানায়, ওই বিদ্যালয়ে ২০১৮-২০১৯ অর্থ বছরে স্লিপ প্রকল্পের ৭০ হাজার, প্রাক-প্রাথমিক পাঁচ হাজার ও জরুরি মেরামতের জন্য এক লাখ ৫৯ হাজার টাকা বরাদ্দ হয়। ২০১৯-২০২০ অর্থ বছরে স্লিপ প্রকল্পের ৭০ হাজার, দুর্যোগে পাঁচ হাজার, প্রাক-প্রাথমিক ১০ হাজার, রুটিন মেনটেইন ৪০ হাজার ও মেরামত দুই লাখ টাকা বরাদ্দ হয় এবং ২০২০-২০২১ অর্থ বছরে স্লিপ প্রকল্পে ৭০ হাজার ও রুটিন মেইনটেইন ৪০ হাজার টাকা বরাদ্দ হয়। এসব অর্থ মৃত সভাপতির স্বাক্ষর জাল করে উত্তোলন করা হয়েছে।

এ বিষয়ে ভুড়ভুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ রিয়াদ হাসান মামুন বলেন, কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেই সব করা হয়েছে। কোনো অনিয়ম করা হয়নি এবং অর্থও নয়-ছয় করা হয়নি।

বিদ্যালয়ের নব গঠিত কমিটির সভাপতি নুরুল ইসলাম বলেন, বরাদ্দকৃত অর্থ সম্পর্কে আমি কিছুই জানি না।

সিরাজগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আপেল মাহমুদ বলেন, ওই স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে কিছু অনিয়মের অভিযোগ শুনেছি। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আনোয়ার পারভেজ বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply