শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাস্তায় বেসামাল ভারতীয় মডেল, লাথি সেনাবাহিনীর গাড়িতে

রাস্তায় বেসামাল ভারতীয় মডেল, লাথি সেনাবাহিনীর গাড়িতে

রাস্তায় বেসামাল ভারতীয় মডেল, লাথি সেনাবাহিনীর গাড়িতে
রাস্তায় বেসামাল ভারতীয় মডেল, লাথি সেনাবাহিনীর গাড়িতে

অনলাইন ডেস্ক: একে তো রাতের বেলা রাস্তায় মাতলামি, তার ওপর লাথি মেরেছেন সেনাবাহিনীর গাড়িতে, ভেঙে ফেলেছেন গাড়ির হেডলাইট। আর এতসব কাণ্ড ঘটিয়েছেন সবার সামনেই। ফলাফল, মাতাল তরুণী জেলে আর ভাইরাল তার ভিডিও।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুসারে, সম্প্রতি মধ্য প্রদেশের গোয়ালিয়রে ঘটেছে এ ঘটনা। তা দেখে হতভম্ব হয়েছেন অনেকেই।

জানা যায়, ২২ বছরের ওই তরুণী পেশায় মডেল। কিছুদিন আগে আরও দুই তরুণীর সঙ্গে তিনি গোয়ালিয়রে গিয়েছিলেন কাজের প্রয়োজনে। এর মধ্যে গত বুধবার (৮ সেপ্টেম্বর) মাতাল হয়ে তুলকালাম ঘটিয়েছেন সেই উঠতি মডেল।

ট্রাফিক পুলিশ জানিয়েছে, সেদিন মদ্যপ অবস্থায় হঠাৎ রাস্তার মধ্যখানে চলে আসেন ওই তরুণী। তিনি এতটাই মাতাল ছিলেন যে, নিজেকে ঠিকমতো সামলাতে পারছিলেন না। এ অবস্থায় রাস্তায় চলতে থাকা ভারতীয় সেনাবাহিনীর একটি গাড়ির সামনে দাঁড়িয়ে সেটিকে থামিয়ে দেন। এরপর শুরু হয় গাড়ির ওপর হামলা। সেটিতে ক্রমাগত লাথি মারতে থাকেন মাতাল তরুণী। মারতে মারতে গাড়ির হেডলাইট ভেঙে ফেলেন তিনি।

এসময় এক সেনা কর্মকর্তা থামাতে এলে তাকেও ধাক্কা মারেন সেই তরুণী। এসব কাণ্ডে রাস্তায় ভিড় জমে যায় অন্য গাড়ির। জড়ো হতে থাকে লোকজনও।

পরে অভিযোগ পেয়ে এক নারী পুলিশ সদস্য এসে মদ্যপ তরুণীকে স্থানীয় থানায় নিয়ে যান। পুলিশ জানিয়েছে, ওই তরুণী দিল্লির বাসিন্দা। তার বিরুদ্ধে মদ্যপ অবস্থায় গাড়ি ভাঙচুরের অভিযোগ আনা হয়েছে। এরই মধ্যে তার মেডিক্যাল টেস্টও করা হয়েছে। এ বিষয়ে সব ধরনের ব্যবস্থা নিচ্ছে পুলিশ। তবে এ ঘটনায় ভারতীয় সেনাবাহিনীর পক্ষে থেকে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

জানা যায়, আপাতত জামিনে মুক্তি পেয়েছেন অভিযুক্ত তরুণী। যদিও তার উদ্দেশ্য এখনো জানা যায়নি। তবে তিনি যে কাণ্ড ঘটিয়েছেন, তার ভিডিও ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply