শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
উপ-নির্বাচনে মমতার প্রতিদ্বন্দ্বী বিজেপির প্রিয়াঙ্কা

উপ-নির্বাচনে মমতার প্রতিদ্বন্দ্বী বিজেপির প্রিয়াঙ্কা

উপ-নির্বাচনে মমতার প্রতিদ্বন্দ্বী বিজেপির প্রিয়াঙ্কা
উপ-নির্বাচনে মমতার প্রতিদ্বন্দ্বী বিজেপির প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গে ভবানীপুরের উপ-নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টেক্কা দিতে প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন দল বিজেপি। ক্ষমতাসীন বিজেপির হয়ে মমতার সঙ্গে লড়বেন আইনজীবী প্রিয়াঙ্কা তিব্রেওয়াল। এই কেন্দ্রে সিপিএম প্রার্থী হচ্ছেন আইনজীবী শ্রীজীব বিশ্বাস। আগামী ৩০ সেপ্টেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ফলাফল জানানো হবে ৩ অক্টোবর।

বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ চলাকালীন মুর্শিদাবাদের জঙ্গিপুর ও সামশেরগঞ্জে প্রার্থী মারা যান। এ দুই আসনেও একই দিনে নির্বাচন অনুষ্ঠিত হবে। ফল ঘোষণাও হবে একই দিন। জানা গেছে, সামশেরগঞ্জে বিজেপির প্রার্থী করা হয়েছে মিলন ঘোষকে। জঙ্গিপুরে গেরুয়া শিবিরের প্রার্থী সুজিত দাস।

গত বিধানসভা ভোটে ভবানীপুরে প্রার্থী হয়েছিলেন কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি ২১ মে বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন। তার পরই তৃণমূল সূত্রে জানা গেছে, এ আসনে প্রার্থী মমতাই। শুক্রবার মমতার মনোনয়নপত্র জমা দেওয়ার কথা রয়েছে।

পশ্চিমবঙ্গে এবার আট দফায় বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শুরু হয় ২৭ মার্চ। ফলাফল প্রকাশ হয় ২ মে।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply